শনিবার   ২২ জুন ২০২৪ || ৭ আষাঢ় ১৪৩১

প্রকাশিত : ০৫:০৩, ২৩ মে ২০২৩

জয়পুরহাটে বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধনে দুদু এমপি

জয়পুরহাটে বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধনে দুদু এমপি

শিক্ষার ক্ষেত্রে অবকাঠামো উন্নয়নে ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করছে শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান আওয়ামীলীগ সরকার। সোমবার  সকাল ১০টায় সদর উপজেলার চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন প্রধান অতিথি জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এ্যাডভোকেট সামছুল আলম দুদু।  

চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত চারতলা ভিত বিশিষ্ট একতলা একাডেমিক ভবনের উদ্বোধন উপলক্ষে বিদ্যালয় মাঠে এক সুধি সমাবেশে তিনি একথা বলেন। তিনি আরও বলেন, শুধু অবকাঠামো নয়, সকলের জন্য শিক্ষা নিশ্চিত করতে বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে নতুন বই তুলে দেওয়াসহ শিক্ষার গুণগতমান উন্নয়নে শহর থেকে গ্রাম পর্যন্ত একই ক্যারিকুলামে কর্মমূখী শিক্ষা চালু করা হয়েছে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি দেওয়ান কারুজ্জামান সাজু অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মনিরুজ্জামান মনি, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর মোয়াজ্জেম হোসেন, স্থানীয়  ধলাহার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম বাদশা, সাধারণ সম্পাদক মাজেদুর রহমান মাজেদ প্রমূখ। ৭১ লাখ ২৫ হাজার টাকা ব্যয়ে নবনির্মিত চারতলা ভিত বিশিষ্ট একতলা একাডেমিক ভবনের নির্মাণ কাজ সম্পন্ন করা হয়েছে। এতে শিক্ষার্থীরা উন্নত পরিবেশে তাদের শিক্ষা লাভের সুযোগ পাবে। বিদ্যালয়ের শিক্ষার্থী, পরিচালনা কমিটির সদস্য, দলীয় লোকজন ছাড়াও এলাকার সূধিজনেরা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

সর্বশেষ