শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৩:২৭, ২৪ মে ২০২৩

বাংলাদেশ স্কাউটসে জয়পুরহাট জেলার শ্রেষ্ঠ হলেন বাবা-ছেলে

বাংলাদেশ স্কাউটসে জয়পুরহাট জেলার শ্রেষ্ঠ হলেন বাবা-ছেলে

জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতায় জয়পুরহাট জেলায় শ্রেষ্ঠ স্কাউটস শিক্ষক ও শ্রেষ্ঠ স্কাউটস নির্বাচিত হয়েছে আক্কেলপুর সরকারি ফজর উদ্দিন পাইলট উচ্চবিদ্যালয় থেকে। ওই বিদ্যালয়ের শ্রেষ্ঠ স্কাউটস শিক্ষক হয়েছেন শারীরিক শিক্ষা বিষয়ের ছানোয়ার হোসেন এবং শ্রেষ্ঠ স্কাউটস নির্বাচিত হয়েছে তাঁরই ছেলে দশম শ্রেণির ছাত্র সাদেকুর ফেরদৌস রাহুল।

আজ বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ জেলা কমিটির সদস্যসচিব আব্দুর রাজ্জাক। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ বাংলাদেশ স্কাউটস জয়পুরহাট জেলা নির্বাচন কমিটি গত মঙ্গলবার এই ফলাফল প্রকাশ করে।

এদিকে বাবা-ছেলের সাফল্যে তাঁদের অভিনন্দন জানিয়েছেন আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার ও আক্কেলপুর পৌরসভার মেয়র শহিদুল আলম চৌধুরী।

জেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আব্দুর রাজ্জাক বলেন, ‘প্রতিযোগিতায় সব অংশগ্রহণকারী তাদের ডেটাবেইস আমাদের কাছে পাঠায়। আমরা সেটি যাচাই-বাছাই করি। এ ছাড়া প্রতিযোগীদের পেপার বেইস ও তাৎক্ষণিক কো-কারিকুলাম অ্যাক্টিভিটিজ দেখে নম্বর দেওয়া হয়। জেলার শ্রেষ্ঠ স্কাউটস শিক্ষক ও শ্রেষ্ঠ স্কাউটস নির্বাচিত হয়েছে আক্কেলপুর সরকারি ফজর উদ্দিন পাইলট উচ্চবিদ্যালয় থেকে।’

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ