সোমবার   ২৬ ফেব্রুয়ারি ২০২৪ || ১৩ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১০:৪৭, ২৫ মে ২০২৩

পাঁচবিবিতে ৪ প্রতিষ্ঠানকে ২১ হাজার টাকা জরিমানা

পাঁচবিবিতে ৪ প্রতিষ্ঠানকে ২১ হাজার টাকা জরিমানা

অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি, পাউরুটি ও বিস্কুট উৎপাদন এবং বিপণন করার অপরাধে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা সদরে ৪ প্রতিষ্ঠানকে ২১ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের বৃহষ্পতিবার সকাল ৯ টা থেকে বেলা ১১ টা পর্যন্ত পরিচালিত ভ্রাম্যমান আদালত।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলামের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, পাঁচবিবি উপজেলা সদরের বিভিন্ন বেকারী ও আইসক্রিমের কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি, পাউরুটি ও বিস্কুট উৎপাদন এবং বিপণন করা হচ্ছে। এমন খবরের ভিত্তিতে অনুসন্ধ্যান চালিয়ে সত্যতা পায় র‌্যাবের গোয়েন্দা শাখা। অনুসন্ধানের অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল ৯ টা হতে বেলা ১১ টা পর্যন্ত অভিযান চালিয়ে ৪ প্রতিষ্ঠানকে ২১ হাজার টাকা জরিমানা করা হয়। র‌্যাবের সহযোগিতায় পাঁচবিবি উপজেলা নির্বাহী অফিসার মারুফ আফজাল রাজন ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি, পাউরুটি ও বিস্কুট উৎপাদন এবং বিপনন করার অপরাধে জরিমানা করা প্রতিষ্ঠান গুলো হচ্ছে “স্মৃতি বেকারীর মালিক মোঃ মোজাফফরকে ৫ হাজার টাকা, ‘আনছারী বেকারীর মালিক মোঃ খলিল আনছারীকে ৮ হাজার টাকা, “রাখি বেকারীর মালিক মোঃ শ্রী জীবন কৃ সরকারকে ৫ হাজার টাকা ও হিমালয় আইসক্রিমের মালিক মোঃ মনিরুজ্জামান শান্তকে ৩ হাজার টাকা। সর্বমোট ২১ হাজার টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত। অভিযানের সময় জব্দকৃত ভেজাল মিষ্টি, পাউরুটি ও বিস্কুট তৈরীর উপাদানসমূহ জনসম্মুখে ধ্বংস করা হয়েছে বলে জানান, ভ্রাম্যমান আদালতের বিচারক পাঁচবিবি উপজেলা নির্বাহী অফিসার মারুফ আফজাল রাজন।

দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে র‌্যাব। জঙ্গি, সন্ত্রাসী, সঙ্ঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষক মামলার আসামিসহ সকল অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে হচ্ছে বলে জানান, র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম