শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:০০, ৩০ মে ২০২৩

বিশিষ্ট নাগরিক ও সাংবাদিকদের সাথে হুইপ স্বপনের মুক্ত আলোচনা

বিশিষ্ট নাগরিক ও সাংবাদিকদের সাথে হুইপ স্বপনের মুক্ত আলোচনা

জয়পুরহাটে বাংলাদেশের জাতীয় সংসদের মাননীয় হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি জয়পুরহাট জেলার বিশিষ্ট নাগরিক ও সাংবাদিক বৃন্দর সাথে গুরুত্বপূর্ণ বিষয়ে মুক্ত আলোচনা করেন।জয়পুরহাট জেলার সদর পৌরসভার মেয়র মোস্তাকের আয়োজনে পৌরসভার কমিউনিটি সেন্টারে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় জনাব জাকির হোসেনের সঞ্চালনায় আরিফুর রহমান রকেটের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের মাননীয় হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি।অনুষ্ঠানে জয়পুরহাটের বিশিষ্ট নাগরিক এবং জেলার তালিকা ভুক্ত সকল সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি বেলা ৫ ঘটিকায় শুরু হয়ে রাত্রি ১১ ঘটিকা পর্যন্ত চলে।এ সময় বিভিন্ন জন তাদের মত তুলে ধরে।

সাংবাদিক এস এম মিলন বলেন নিউজ প্রকাশের জেরে আমাকে হুমকি দেওয়া হচ্ছে এ বেপারে আপনার কাছে নিরাপত্তা চাচ্ছি। এ সময় তারা সত্য প্রকাশের জন্য সাংবাদিক দের হুমকি দেওয়া হয় তার নিরাপত্তা চেয়েছে। অন্য এক বিশিষ্ট নাগরিক বলেন জয়পুরহাটের রাস্তা এক মুখী হওয়ার জ্যাম  বেশি যদি বিকল্প হতো জ্যাম কম হতো। একজন শিক্ষক বলেন প্রথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নের দিকে লক্ষ্য দিতে হবে।সাংবাদিক লুৎফটলর রহমান বলেন কালাই যাত্রী ছাউনি তে বাস না থেমে রাস্তায় থামায় রাস্তায় যানযট সৃষ্টি হচ্ছে। ৭১ টিভির সাংবাদিক বলেন জয়পুরহাট সদর হাসপাতালের চিকিৎসা নেওয়ার জন্য পার্শ্ববর্তী জেলার জনগণও আসে পূর্বে  মান ভালো ছিলো কিন্তু এখন অবনতি হয়েছে যা দ্রুত সমাধান প্রয়োজন।

এ ছাড়া বিভিন্ন রাজনৈতিক নেতাগণ জয়পুরহাটের উন্নয়নের চিত্র তুলে ধরে,হুইপ স্বপনের বিভিন্ন উন্নয়ন চিত্র পূর্বে এমপি দ্বয়ের তুলনায় হুইপ স্বপনের সময়কালে উন্নয়নের তুলনা তুলে ধরে।এবং জয়পুরহাটকে নিয়ে ভবিষ্যতের চিন্তা ধারা তুলে ধরে।

প্রশ্নের উত্তর পর্বে জাতীয় সংসদের মাননীয় হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি সকলের প্রশ্নের জবাব দেন। উন্নয়ন করতে গিয়ে বিভিন্ন প্রতিবন্ধকতা তুলে ধরেন। সেই সাথে তিনি জয়পুরহাটকে উন্নত এবং আধুনিক শহর হিসাবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়