শনিবার   ২২ জুন ২০২৪ || ৭ আষাঢ় ১৪৩১

প্রকাশিত : ০৬:০৯, ৪ সেপ্টেম্বর ২০২৩

আক্কেলপুরে শোক দিবসের আলোচনা সভায় হুইপ স্বপন

আক্কেলপুরে শোক দিবসের আলোচনা সভায় হুইপ স্বপন

জয়পুরহাট-২ আসনের কালাই, ক্ষেতলাল, আক্কেলপুরের গ্রামে গ্রামে দোয়া মাহফিল, শোক দিবসের আলোচনা এবং জন-আকাঙ্ক্ষা বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

মহান রাব্বুল আ'লামীনের অসীম দয়ায় গত ১ সেপ্টেম্বর পর্যন্ত ২১১ টি গ্রামে এই কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। সেপ্টেম্বরের মধ্যে প্রতি গ্রামে এই কর্মসূচী অনুষ্ঠিত হবে। এসব দোয়া মাহফিলে গ্রামসমূহের সম্মানিত নাগরিকবৃন্দ জাতির পিতা ও সকল শহীদের আত্মা, দলমত নির্বিশেষে গ্রামসমূহের সকল মরহুম মানুষের আত্মার মাগফেরাত কামনা এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংশ্লিষ্ট গ্রামের সকল জনগণের উপর মহান রাব্বুল আ'লামীনের বিশেষ রহমত প্রার্থনা করে দোয়া করা হয়েছে। সনাতন ধর্মালম্বীগণও একই বিছানায় বসে নিজ ধর্ম অনূযায়ী প্রার্থনা করেছেন।

একই সঙ্গে দোয়া মাহফিল এবং গ্রামের সমস্যাবলি নিয়ে জনগণ সরাসরি এমপি, উপজেলা চেয়ারম্যান, দলের উপজেলা নেতৃবৃন্দ, ইউনিয়ন চেয়ারম্যান, ইউনিয়ন সদস্য, জেলা পরিষদ সদস্যের সামনে অবাধে কথা বলতে পেরেছেন। জনগণের নিকট জনপ্রতিনিধিদের জবাবদিহিতা নিশ্চিত হয়েছে।

জাতির জনক বঙ্গবন্ধু অনুসৃত জনগণই রাষ্ট্রের মালিক - নীতি অনুসরণ করে জনগণের নিকট আমাদের জবাবদিহিতা এবং রাষ্ট্রে জনগণের মালিকানা নিরঙ্কুশ করার কার্যক্রমের অংশ হিসেবে প্রতি গ্রামে সংসদ সদস্য ও অপরাপর জনপ্রতিনিধিদের উপস্থিতি ও জবাবদিহিতা নিশ্চিতকরণে আমাদের এই কর্মসূচী গণতন্ত্রের পথে মাইল ফলক হিসেবে বিবেচনা করা যেতে পারে।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

সর্বশেষ