শুক্রবার   ১৪ জুন ২০২৪ || ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রকাশিত: ১১:৫১, ২৪ নভেম্বর ২০২৩

জয়পুরহাটে ছেলের হাতে বাবার মৃ’ত্যুর ঘটনায় ছেলেসহ গ্রে’প্তার ২

জয়পুরহাটে ছেলের হাতে বাবার মৃ’ত্যুর ঘটনায় ছেলেসহ গ্রে’প্তার ২
সংগৃহীত

জয়পুরহাটের কালাই উপজেলায় জমি সংক্রান্ত জের ধরে ছেলের কুড়ালের আঘাতে বাবা আব্দুল আলিম (৪২) নিহত হয়েছেন। এ খুনের ঘটনায় ছেলে রেজভি ও ছেলের স্ত্রী জান্নাতী বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত বুধবার (২২ নভেম্বর) জেলার পাঁচবিবি উপজেলার শেকটা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয় এবং বৃহস্পতিবার (২৩ নভেম্বর) আদালতে পাঠানো হয়। এ তথ্য নিশ্চিত করেছেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী জানান, আব্দুল আলিমের দুই স্ত্রী। প্রথম স্ত্রীর ছেলে রেজভি জমির ভাগ নিয়ে প্রায় বাবার সঙ্গে ঝগড়া-বিবাদে লিপ্ত হতেন। এর জেরে সোমবার রাতে বাড়িতে কথা কাটাকাটির এক পর্যায়ে রেজভী তার বাবা আব্দুল আলীমকে কুড়াল দিয়ে উপর্যুপরি আঘাত করেন।

এসময় দ্বিতীয় স্ত্রী তার স্বামী আব্দুল আলিমকে বাঁচাতে আসলে তাকেও কুঁড়াল দিয়ে আঘাত করেন রেজভি। এতে গুরুতর আহত হন আব্দুল আলিম ও তার স্ত্রী তাসলিমা।

পরে তাদের আর্ত চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে এগিয়ে এলে রেজভী পালিয়ে যান। তাদের উদ্ধার করে প্রথমে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থার অবনতি হওয়ায় রাতেই চিকিৎসকরা দুজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বাবা আব্দুল আলিম আজ সকালে মা'রা যান। আর তার স্ত্রী তাসলিমা বেগম গুরুতর আহত অবস্থায় একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি আরও জানান, খুনের ঘটনায় বিকেলে নিহতের বড় ভাই বাদী হয়ে ছেলে ও ছেলের স্ত্রীকে আসামী করে মামলা দায়ের করলে সন্ধ্যায় পাঁচবিবির শেকটা গ্রাম থেকে ছেলে রেজভি ও তার স্ত্রী জান্নাতী বেগমকে গ্রেপ্তার করা হয়।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ