সোমবার   ০৪ মার্চ ২০২৪ || ২০ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১১:৪০, ১ ডিসেম্বর ২০২৩

জয়পুরহাটে যুবদলের দুই নেতা আটক

জয়পুরহাটে যুবদলের দুই নেতা আটক
সংগৃহীত

জয়পুরহাটে বি*ষ্ফোরক মামলার এজাহার নামীয় আসামি জয়পুরহাট জেলা যুবদলের সদস্য সচিব মোক্তাদুল হক আদনান ও সদস্য মহিদুল ইসলাম খাঁন রাজিবকে গ্রে*প্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) জয়পুরহাট র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে বিকেলে শহরের হাউজিং স্টেট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রে*প্তারকৃতরা হলেন-শহরের বাটার মোড় এলাকার সামছুল হকের ছেলে জেলা যুবদলের সদস্য সচিব মোক্তাদুল হক আদনান ও শান্তিনগর এলাকার আনোয়ার হোসেন খাঁনের ছেলে জেলা যুবদলের সদস্য মহিদুল ইসলাম খাঁন রাজিব।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর শেখ সাদিক জানান, গত ১৮ নভেম্বর রাজশাহী থেকে একটি পিকআপ জয়পুরহাটের দিকে আসছিল। রাত ৯টার দিকে চকদাদরা ফকিরপাড়া গ্রামের খাড়ী ব্রিজের পশ্চিম পার্শ্বে সড়কে পিকআপটির গতিরোধ করে ৩০/৩৫ জন। এরপর তারা সেই পিকআপে ইট পাটকেল ও পে*ট্রোল বো*মা নিক্ষেপ করে আ*গুন লাগিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে পৌঁছে আ*গুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় সদর থানায় একটি মামলা হলে, সেই মামলার এজাহার নামীয় আসামি মোক্তাদুল হক আদনান ও মহিদুল ইসলাম খাঁন রাজিবকে গ্রে*প্তার করে র‌্যাব। পরে তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়।

সর্বশেষ

জনপ্রিয়