সোমবার   ২৬ ফেব্রুয়ারি ২০২৪ || ১৩ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১৭:০৬, ৫ ডিসেম্বর ২০২৩

জয়পুরহাটে এআইবিএল’র শাখার উদ্বোধন

জয়পুরহাটে এআইবিএল’র শাখার উদ্বোধন
সংগৃহীত

জয়পুরহাটে আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের (এআইবিএল) ২১২তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। মঙ্গলবার (৫ ডিসেম্বর) ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত হয় অনুষ্ঠানটি।

অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। বগুড়া জোনাল হেড ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এএনএম মুফীদুল ইসলামের সভাপতিত্বে শাখা উদ্বোধনী অনুষ্ঠানে উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ, মোঃ শফিকুর রহমান, সৈয়দ মাসুদুল বারী, মোঃ মাহ্মুদুর রহমান, মোহাম্মদ নাদিম, আবদুল্লাহ আল মামুন, ফজলুর রহমান চৌধুরী এবং ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।

এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জয়পুরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ভাইস প্রেসিডেন্ট মোঃ বেলায়েত হোসেন লেবু, সাবেক প্রেসিডেন্ট মোঃ আমিনুল বারী, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আনোয়ারুল হক, মোঃ খালেকুজ্জামান। অনুষ্ঠানটি পরিচালনা করেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। নতুন শাখা ব্যবস্থাপক মোঃ মৌছুদুর রহমান উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে এআইবিএল এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

সর্বশেষ

জনপ্রিয়