সোমবার   ০৪ মার্চ ২০২৪ || ২০ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১০:৫২, ৩১ জানুয়ারি ২০২৪

আক্কেলপুরে র‍্যাবের পৃথক দুটি অভিযানে মাদককারবারি গ্রেফতার

আক্কেলপুরে র‍্যাবের পৃথক দুটি অভিযানে মাদককারবারি গ্রেফতার
সংগৃহীত

জয়পুরহাটের আক্কেলপুর থানাধীন পশ্চিম শিয়ালাপাড়া এলাকা হতে পৃথক দুটি অভিযানে ২০৮০ লিটার বাংলা মদসহ ০৩ মাদক কারবারী কে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

র‌্যাব প্রতিষ্ঠাকাল থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। জঙ্গি, সন্ত্রাসী, সঙ্ঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষণ মামলার আসামিসহ সকল অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায়, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল ২৯ জানুয়ারি ২০২৪ ইং তারিখ জয়পুরহাট জেলার আাক্কেলপুর থানাধীন পশ্চিম শিয়ালাপাড়া এলাকা হতে পৃথক দুটি অভিযানে ২০৮০ লিটার বাংলা মদসহ মাদক ব্যবসায়ী ১। শ্রী লোকাই পাহান (৪০), ২। শ্রী ভীম পাহান (৩৫), উভয়ের পিতা-মৃত জোহন পাহান, ৩। শ্রী শ্যামল পাহান (৪০), পিতা-মৃত মোহন লাল পাহান, সকলের সাং-পশ্চিম শিয়ালাপাড়া, থানা-আক্কেলপুর, জেলা-জয়পুরহাট কে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, লোকাই পাহান, ভীম পাহান ও শ্যামল পাহান দীর্ঘদিন ধরে লোকচক্ষুর আড়ালে জয়পুরহাট জেলার আক্কেলপুর থানাধীন পশ্চিম শিয়ালাপাড়া এলাকায় নিজ বাড়িতে বাংলা মদ উৎপাদন করে তা গ্রামের যুবকদের নিকট ৫০ ও ১০০ টাকায় ছোট ছোট বোতলে বিক্রয় করে আসছিল। র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে তাদের নিজ বাড়িতে বিপুল পরিমান বাংলা মদ মজুদ অবস্থায় আটক করতে সক্ষম হয়।

মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট জেলার আক্কেলপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

র‍্যাব প্রাতিষ্ঠানিক সময় থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে । জঙ্গি, সন্ত্রাসী, সঙ্ঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষক মামলার আসামিসহ সকল অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

সর্বশেষ

জনপ্রিয়