সোমবার   ০৪ মার্চ ২০২৪ || ২০ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১১:২৫, ৬ ফেব্রুয়ারি ২০২৪

আক্কেলপুরে ঔষধের দোকানে মাদকসহ ব্যবসায়ী গ্রেপ্তার

আক্কেলপুরে ঔষধের দোকানে মাদকসহ ব্যবসায়ী গ্রেপ্তার
সংগৃহীত

জয়পুরহাটের আক্কেলপুরে একটি ঔষধের দোকানে অভিযান চালিয়ে ইনজেকশন জাতীয় মাদক উদ্ধার করেছে পুলিশ। গত রবিবার রাতে উপজেলার নূরনগর গ্রামের নিউ মেডিসিন হাউজ নামে একটি ঔষধের দোকানে এ অভিযান চালানো হয়। এ সময় দোকান মালিকসহ আরো এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, উপজেলার নূরনগর গ্রামের ঔষধ ব্যবসায়ী মোকলেছুর রহমান (৩৮) এবং নঁওগা জেলার বোয়ালিয়া উত্তরপাড়া গ্রামের সাদেক ফকিরের ছেলে টিটু ফকির (৩৫)।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার রাতে নূরনগর গ্রামের ঔষধ ব্যবসায়ী মোকলেছুর রহমানের দোকানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে পুলিশ। এ সময় ওই দোকান থেকে দুই প্রকারের ১৭৫টি নেশায় ব্যবহৃত অ্যাম্পুল ইনজেকশন জব্দ করে। এবং দোকান মালিকসহ আরো এক ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। আক্কেলপুর থানার উপপরিদর্শক মাসুদ রানা বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেন।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই দোকানে অভিযান পরিচালনা করে অ্যাম্পুলসহ তাদের গ্রেপ্তার করা হয়েছে। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়