শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ || ২৯ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৮:৩৫, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

জয়পুরহাট ডায়াবেটিক সমিতি ২৭ তম বার্ষিক সাধারণ সভা

জয়পুরহাট ডায়াবেটিক সমিতি ২৭ তম বার্ষিক সাধারণ সভা
সংগৃহীত

জয়পুরহাট ডায়াবেটিক সমিতির ২৭ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। 'ডায়াবেটিস সেবা নিতে আর দেরি নয়, কিডনী ও অন্যান্য গুরুত্বপূর্ণ অঙ্গেও জটিলতার উৎস ডায়াবেটিস' এমন শ্লোগানে জয়পুরহাট ডায়াবেটিক সমিতির ২৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় বক্তব্য রাখেন সমিতির সভাপতি ও সাবেক পৌর মেয়র জনাব আব্দুল আজিজ মোল্লা।  শনিবার (২৪ ফেব্রুয়ারি) জেলা শহরের বাবু পাড়ায় অবস্থিত সমিতির নিজস্ব ভবনে এ সভার আয়োজন করা হয়।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনওসদরঘাটে শেষ বিল্লালের পুরো পরিবারবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাব্যাংক ডাকাতি থেকে বাঁচতে জয়পুরহাটে কড়া নিরাপত্তাএলাকায় মসজিদ ছিল না, জমি কিনে মসজিদ বানালেন সবজি বিক্রেতাবায়তুল মোকাররমে ঈদের জামাতে মুসল্লিদের ঢলআজ ঈদ, মুসলমানদের ঘরে আনন্দের বন্যাভারতে পাচারের সময় কোটি টাকা মূল্যের সাপের বিষ উদ্ধারজাহাজে ঈদের নামাজ আদায় করেছেন জিম্মি নাবিকরা