শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ || ২৯ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৭:৪৮, ৪ মার্চ ২০২৪

জয়পুরহাটে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত আটক

জয়পুরহাটে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত আটক
সংগৃহীত

জয়পুরহাটের ক্ষেতলালে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত চক্রের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

সোমবার (০৪ মার্চ) ভোর রাতে উপজেলার মামুদপুর ইউনিয়নের দেওগ্রামের বেড়ার ঘর মোড়ে এ অভিযান পরিচালনা করে পুলিশ।

আটক ডাকাত দলের সদস্যরা হলেন- সাগর প্রাং (২২), মুনছুর (৫০) ও শিবলু (৪৩)। তাদের কাছ থেকে ৩টি হাসুয়া, ২টি লোহার রড, ১টি লোহার কাটার ও ৫টি মানকি টুপি।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর রাতে ক্ষেতলাল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ রাজু আহম্মেদের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার মামুদপুর ইউনিয়নের দেওগ্রামের বেড়ার ঘর মোড়ে অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ৩ ডাকাতকে আটক করা হয়।

এসময় পুলিশের কাছে ডাকাতরা জানায়, তাদের সঙ্গে দলের সর্দার হাসান আলী (২২) সহ পাঁচ-ছয়জনের একটি দল পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আনোয়ার হোসেন বলেন, আটককৃতরা দেওগ্রামের বেডার ঘর মোড়ে ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদের সর্দারসহ বেশ কয়েকজন ডাকাত পালিয়ে গেলেও ৩ ডাকাতকে আটক করেছি। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনওসদরঘাটে শেষ বিল্লালের পুরো পরিবারবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাব্যাংক ডাকাতি থেকে বাঁচতে জয়পুরহাটে কড়া নিরাপত্তাএলাকায় মসজিদ ছিল না, জমি কিনে মসজিদ বানালেন সবজি বিক্রেতাবায়তুল মোকাররমে ঈদের জামাতে মুসল্লিদের ঢলআজ ঈদ, মুসলমানদের ঘরে আনন্দের বন্যাভারতে পাচারের সময় কোটি টাকা মূল্যের সাপের বিষ উদ্ধারজাহাজে ঈদের নামাজ আদায় করেছেন জিম্মি নাবিকরা