মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ || ১০ আষাঢ় ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত : ১১:১৪, ১৮ মে ২০২৪

জয়পুরহাটে আন্তর্জাতিক কারাতে প্রশিক্ষণ প্রাপ্তদের মাঝে সনদ বিতরণ

জয়পুরহাটে আন্তর্জাতিক কারাতে প্রশিক্ষণ প্রাপ্তদের মাঝে সনদ বিতরণ
সংগৃহীত

নারী ও শিশুদের আত্মরক্ষা মূলক এবং আন্তর্জাতিক মানের তিন দিন ব্যাপী কারাতে প্রশিক্ষণ শেষে শুক্রবার সন্ধ্যায় অংশ গ্রহণকারীদের মাঝে সনদ বিতরণ করা হয়েছে।

জয়পুরহাট স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের যৌথ সহযোগিতায় সিতো রিও কারাতে দো কিউ কাই অব বাংলাদেশ তিন দিন ব্যাপী ওই আন্তর্জাতিক কারাতে প্রশিক্ষণের আয়োজন করে। বাংলাদেশ কারাতে ফেডারেশনের নির্বাহী সদস্য ও সিতো রিও কারাতে দো কিউ কাই অব বাংলাদেশের সভাপতি ব্ল্যাকবেল্ট কবির আকবর চৌধুরী তাজ সনদ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ।

তো রিও কারাতে দো কিউ কাই অব বাংলাদেশের সহসভাপতি রফিকুল ইসলাম বিট্টুর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুব মোরশেদুল আলম লেবু, সিতো রিও কারাতে দো কিউ কাই অব বাংলাদেশের সাধারণ সম্পাদক ও আন্তর্জাতিক কারাতে কোচ এবং সংগঠক শাজাহান আলী দেওয়ান সাজু, স্বর্ণজয়ী কারাতেকা সাথী আকতার, সম্পা আকতার এবং নেপাল থেকে আগত আন্তর্জাতিক প্রশিক্ষক রাম ব্রিকসা টাকুর, ভারত থেকে আশা আন্তর্জাতিক প্রশিক্ষক দয়া সংকর ত্রিপাঠী প্রমূখ। তিন দিন ব্যাপী কারাতে প্রশিক্ষণে অংশ নেয়া নাবিলা আমিন ও নাজিলা আমিন বলেন, নারী ও শিশুদের জন্য আত্মরক্ষা মূলক এ প্রশিক্ষণ অনেক জরুরি। কবির আকবর চৌধুরী তাজ বলেন, এবার প্রশিক্ষণে ১৮ জন ছেলে ও ৪২ জন মেয়ে অংশ গ্রহণ করেছে। ভবিষ্যতে আন্তর্জাতিক মানের এ প্রশিক্ষণ আরও আয়োজন করা হবে বলে জানান তিনি।

সর্বশেষ

সর্বশেষ