মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ || ৭ শ্রাবণ ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত : ১৫:৩৭, ১৭ জুন ২০২৪

জয়পুরহাট সীমান্তে বিজিবি-বিএসএফ ঈদ শুভেচ্ছা বিনিময়

জয়পুরহাট সীমান্তে বিজিবি-বিএসএফ ঈদ শুভেচ্ছা বিনিময়
সংগৃহীত

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে জয়পুরহাটের পাঁচবিবির হাটখোলা সীমান্তে মিষ্টি উপহার দিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছে বর্ডার গাড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ)।

আজ সোমবার দুপুরে সীমান্তের ২৮১ মেইন পিলারের সাব-৫ পিলারের শূন্য রেখায় বিজিবি’র হাটখোলা ক্যাম্প কমান্ডার সুবেদার অসীম মারাকা বিএসএফের ভারতীয় গয়েশপুর ক্যাম্প কমান্ডার এস আই ভীম সিংকে মিষ্টি উপহার দিয়ে ঈদের শুভেচ্ছা জানান।

পরে একই জায়গায় ভারতের চকগোপাল ক্যাম্প কমান্ডার এসআইডি নিতাই নান্দাকে মিষ্টি উপহার দেওয়া হয়। এসময় বিজিবি-বিএসএফ উভয় বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

হাটখোলা বিজিবি ক্যাম্প কমান্ডার সুবেদার অসীম মারাকা বলেন, সীমান্তে দুই বাহিনীর মধ্যে সৌহার্দ্য, সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ বজায় রাখতে দুই দেশের বিভিন্ন ধর্মীয় ও জাতীয় উৎসবে আমরা পরস্পর মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এতে করে সীমান্তে দ্বায়িত্ব পালনে উভয় বাহিনীর মাঝে সুসম্পর্ক বজায় থাকে।  

এসময় গয়েশপুর ক্যাম্প কমান্ডার এসআই ভীম  সিংক ও চকগোপাল ক্যাম্প কমান্ডার এসআইডি নিতাই নান্দা ভারতীয় বিএসএফের পক্ষ থেকে সকল বাংলাদেশিকে ঈদের শুভেচ্ছা জানান।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ