মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ || ৭ শ্রাবণ ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত : ১১:০৮, ২৪ জুন ২০২৪

পাঁচবিবিতে আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপন

পাঁচবিবিতে আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপন
সংগৃহীত

সারাদিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জয়পুরহাটের পাঁচবিবিতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্লাটিনাম জয়ন্তী যথাযথ মর্যাদায় উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে পৌর আওয়ামীলীগের আয়োজনে রোববার (২৩ জুন) সকালে ডাঃ আব্দুল কাদের চৌধুরী পৌর পার্ক স্মৃতিসৌধ প্রাঙ্গনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে কর্মসূচী শুর হয়। পরে ক্ষুর্ধাত এতিম,অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ, মসজিদ, মন্দিরে আওয়ামীলীগের প্রয়াত নেতাকর্মী রুহের মাগফেরাত কামনা করে দোয়ার ও মোনাজাতের মাধ্যমে কর্মসূচির প্রথমার্ধ শেষ হয়।

বিকেল ৩ টায় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে এক বিশাল বর্ণাঢ্য র‍্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ডাঃ আব্দুল কাদের চৌধুরী পৌর পার্ক স্মৃতিসৌধে এসে শেষ হয়। সেখানে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুল শহিদ মন্ডল মুন্না।

আলোচনা সভায় পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি প্যানেল মেয়র মোঃ নুর হোসেনের সভাপতিত্বে ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ ওবায়দুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,পাঁচবিবি উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাঈদ আল মাহবুব চন্দন, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম,বালিঘাটা ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আকরাম হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক বাবু পলাশ কুমার ঘোষ, পৌর ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সুরুজ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান রাজু, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ বেলাল হোসেন মালিতা, সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মামুনুর রশিদ ফকির প্রমুখ।

সন্ধ্যায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজনে ভোর হলো পাঁচবিবি থিয়েটারের শিল্পীদের অংশ গ্রহন মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ