সোমবার   ২২ জুলাই ২০২৪ || ৬ শ্রাবণ ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত : ১১:০৯, ২ জুলাই ২০২৪

আপডেট: ১১:৩০, ২ জুলাই ২০২৪

পাঁচবিবিতে মাদক-ইভটিজিং বিরোধী ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

পাঁচবিবিতে মাদক-ইভটিজিং বিরোধী ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত
সংগৃহীত

মাদক, বাল্যবিবাহ ও ইভটিজিং বিরোধী ক্যাম্পেইন, মাদককে না বলুন, বাল্যবিয়ে ইভটিজিং মুক্ত সমাজ গড়ুন, এই প্রতিপাদ্যে এক প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ জুলাই) বিকেলে রামভদ্রপুর ফুটবল একাডেমীর আয়োজনে উক্ত প্রীতি ফুটবল টুর্নামেন্ট সীমান্ত ঘেঁষা বাগজানা ইউনিয়নের রামভদ্রপুর হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়।

উক্ত টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি জয়পুরহাট জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব ) আব্দুস সবুর , উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা সুলতানা, পাঁচবিবি পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব,সহকারী কমিশনার (ভূমি) মোঃ বেলায়েত হোসেন, মহিলা বিষয় কর্মকর্তা ওবায়দুর রহমান,জেলা ক্রীড়া সংস্হার সম্পাদক মাহবুব মোরশেদ আলম লেবু , পাঁচবিবি ক্রীড়া সংস্হার সহ-সম্পাদক সাজা, বাগজানা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, ক্রীড়া সংগঠক রুহূল আমীন , বাগজানা ইউনিয়ন পরিষদের সদস্য আরিফ হোসেন, সহ আরো অনেকে।

টুর্নামেন্টে অংশগ্রহণ করেন জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী ফুটবল একাদশ বনাম রামভদ্রপুর ফুটবল একাডেমি।

এর আগে স্থানীয় আদিবাসীদের নিজস্ব সংস্কৃতির ও নৃত্য পরিবেশনের মাধ্যমে অতিথিদের বরণ করে নেন এবং আগত দর্শক, শিক্ষার্থী, অতিথি ও ফুটবলারদের মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং মুক্ত সমাজ গঠনে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী। খেলাটি ১-১ গোলে ড্র হয়।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ