মঙ্গলবার   ০৫ মার্চ ২০২৪ || ২১ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১১:৫৫, ৪ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১২:৫৭, ৪ ডিসেম্বর ২০২৩

পাকিস্তানি নায়িকার সঙ্গে প্রেম করছেন গায়ক বাদশা!

পাকিস্তানি নায়িকার সঙ্গে প্রেম করছেন গায়ক বাদশা!
সংগৃহীত

ভারতীয় গায়ক, র‌্যাপার বাদশা। ২০০০ সালে ভেঙে যায় তার প্রথম সংসার। এরপর শোবিজ অঙ্গনের অনেকের সঙ্গে তার নাম জড়িয়েছে। এবার শোনা যাচ্ছে, পাকিস্তানি এক অভিনেত্রীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এই শিল্পী।

সিয়াসাত ডটকম জানিয়েছে, ফের প্রেমের সম্পর্কে জড়িয়েছেন গায়ক বাদশা। গুঞ্জন উড়ছে, পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমিরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। মূলত, হানিয়ার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা কিছু ছবিকে কেন্দ্র করে এই গুঞ্জন চাউর হয়।

হানিয়া আমিরের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ঘুরে দেখা যায়, বেশকিছু স্থিরচিত্র ও ভিডিও পোস্ট করেছেন। একটি সেলফিতে ফ্রেমবন্দি হয়েছেন হাস্যোজ্জ্বল বাদশা ও হানিয়া। তা ছাড়া বাদশার একক ছবিও পোস্ট করেছে তিনি। পাশাপাশি খাবার খাওয়ার ভিডিও পোস্ট করেছেন হানিয়া। পোস্টের ক্যাপশনে এ অভিনেত্রী লিখেছেন, ‘বাচ্চারা কেনাকাটা করতে গিয়েছিল।’

এসব ছবি দেখে নেটিজেনদের অনেকে তাদের প্রেমের গুঞ্জন উসকে দিয়েছেন। একজন লিখেছেন, ‘‘বাবর আজমের ‘জান’ চুরি করে নিয়েছে।’’ আরেকজন লিখেছেন, ‘বাদশা ভালোবাসার জন্য সীমানা পেরিয়েছে।’ আবার কেউ কেউ বলেছেন, ‘বাদশা ভাই, তাকে ছেড়ে দিন।’ এমন অসংখ্য মন্তব্য শোভা পাচ্ছে কমেন্ট বক্সে।

উল্লেখ্য, এর আগে জেসমিন নামে এক নারীর সঙ্গে ঘর বেঁধেছিলেন বাদশা। এ সংসারে জেসমিন গ্রেস মাসিহ সিং নামে এক কন্যা সন্তান রয়েছে। ২০০০ সালে ভেঙে যায় এই সংসার। জেসমিন বর্তমানে লন্ডনে বসবাস করছেন।

সূত্র: risingbd.com

সর্বশেষ

জনপ্রিয়