শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ || ২৯ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৩:০১, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

ছবিটি জুম করে দেখুন, এটি বলে দিবে আপনি একাকীত্বে ভুগছেন কিনা

ছবিটি জুম করে দেখুন, এটি বলে দিবে আপনি একাকীত্বে ভুগছেন কিনা
সংগৃহীত

অপটিক্যাল ইলিউশন এর ছবি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন এক ছবি ভাইরাল হয়েছে, যার মধ্যে লুকিয়ে রয়েছে অনেক কিছু। এই ছবি বলে দিতে পারে আপনার ব্যক্তিত্ব সম্পর্কে গুরুত্বপূর্ণ অনেক কথা। আপনি কতটা একাকীত্বে ভুগছেন, তা জানতে ভালো করে দেখুন এই ছবি। সবকিছুই নির্ভর করছে আপনার দেখার উপরে। আপনি প্রথমে কী দেখতে পাচ্ছেন এই ছবিতে?

অপটিক্যাল ইলিউশন এর ছবি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ছবি ভাইরাল হয়েছে তা অবাক করে দিয়েছে সকলকে। আসলে এই ধরনের ছবি এমনই হয়। অনেকেই অন্যের থেকে বেশি আবেগপ্রবণ হয় আবার অনেকে নিজেদের মধ্যে লুকিয়ে রাখে সমস্ত ধরনের আবেগ এবং একাকীত্বে ভোগেন। এই ছবির মাধ্যমে জানা যেতে পারে মানুষের ব্যক্তিত্ব সম্পর্কে অনেক অজানা কথা। কারণ এই ছবিতে লুকিয়ে রয়েছে বিভিন্ন ধরনের বিষয়। কে প্রথমে কী দেখতে পাচ্ছেন তার উপরেই নির্ভর করছে পুরো বিষয়। ভালো করে দেখুন এই ছবি এবং বলুন আপনি কী দেখতে পাচ্ছেন প্রথমে?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া অপটিক্যাল ইলিউশন এর ছবিতে লুকিয়ে রয়েছে বিভিন্ন বিষয়। সেই ছবিতে রয়েছে দু’জন মানুষ। এর মধ্যে একজন শিশু রয়েছে এবং একটি নদী রয়েছে। পুরো ছবিটাই এমন ভাবে তৈরি করা হয়েছে যা মানুষের চোখে সহজে ধরা দেয় না। নদীর মধ্যে তৈরি করা হয়েছে শিশুর অবয়বের ছবি। তাদের মাঝে একটি গাছের ডালের আকৃতি তৈরি করা হয়েছে। এছাড়াও তাদের নীচে রয়েছে দু’টি মানুষের ছবি। কিন্তু, সকলের চোখেই সহজে ধরা দেবে না সব বিষয়। এবার আপনার পালা, ভালো করে দেখুন এই ছবি।

ভাইরাল অপটিক্যাল ইলিউশন এর ছবি দেখে কী মনে হচ্ছে আপনাদের? ছবিতে কী দেখতে পাচ্ছেন আপনি? যে প্রথমে যা দেখতে পাচ্ছেন সেই ছবিতে, তার মধ্যেই লুকিয়ে রয়েছে তাদের নিজেদের চরিত্র। অপটিক্যাল ইলিউশন এর ছবিটিতে প্রথমে শিশুর অবয়ব দেখতে পেলে, তারা খুবই আবেগপ্রবণ হয়। এরা অন্যদের সাহায্য করার বিষয়ে সবসময় সচেষ্ট থাকে। যদিও এদের চরিত্রের আরও একটি দিক হল এদের ধৈর্যের অভাব। এর ফলে তাঁরা একাকীত্বে ভোগেন। কিন্তু, অপটিক্যাল ইলিউশন এর সেই ছবিতে প্রথমে নদীর ছবি দেখতে পেলে, সে খুব বেশি আবেগপ্রবণ হয় না। সে জীবনে সবসময় পজিটিভ থাকতে পছন্দ করে, সবসময় সামনের দিকে এগিয়ে যেতে চায়। এর ফলে তারা একাকীত্বে ভোগে না। এবার আপনার পালা।

সূত্র: zoombangla

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনওসদরঘাটে শেষ বিল্লালের পুরো পরিবারবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাব্যাংক ডাকাতি থেকে বাঁচতে জয়পুরহাটে কড়া নিরাপত্তাএলাকায় মসজিদ ছিল না, জমি কিনে মসজিদ বানালেন সবজি বিক্রেতাবায়তুল মোকাররমে ঈদের জামাতে মুসল্লিদের ঢলআজ ঈদ, মুসলমানদের ঘরে আনন্দের বন্যাভারতে পাচারের সময় কোটি টাকা মূল্যের সাপের বিষ উদ্ধারজাহাজে ঈদের নামাজ আদায় করেছেন জিম্মি নাবিকরা