শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:০০, ২৩ আগস্ট ২০২১

সতীর্থ কেহরার জন্য ন্যাড়া হলেন রামোস - এমবাপ্পেরা!

সতীর্থ কেহরার জন্য ন্যাড়া হলেন রামোস - এমবাপ্পেরা!

ফুটবল ইতিহাসে বরেণ্য খেলোয়াড়দের মাঝে টেকোদের সংখ্যা কম নয়। রোনালদো নাজারিও, জিনেদিন জিদান এর উৎকৃষ্ট উদাহরণ। এবার সেই তালিকায় যোগ দিয়েছেন সার্জিও রামোস-কিলিয়ান এমবাপ্পেও!

মূলত তিলো কেহরারের কারণেই এমন অবস্থায় পড়েছেন সতীর্থরা। হঠাৎ করেই তার মাথায় চেপে বসল শয়তানি ভূত। যার ফলে ন্যাড়াই করে দেন কয়েকজনকে! কেহরারের এই শয়তানির তালিকায় আছেন রিয়াল মাদ্রিদ থেকে সদ্য পিএসজিতে যোগ দেওয়া সার্জিও রামোস থেকে শুরু করে কিলিয়ান এমবাপ্পে। 

এছাড়া ছিলেন সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডার আন্দ্রে হেরেরা, আর্জেন্টাইন মিডফিল্ডার লিয়ান্দ্রো পারেদেস ও ইউরোর সেরা গোলরক্ষক জিয়ানলুইজি দোনারুমা। অনুশীলন শেষ হওয়ার পর সাজঘরে গিয়ে তল্পিতল্পা গোটানোয় ব্যস্ত ছিলেন পিএসজি ফুটবলাররা। তখনই সতীর্থের খুনসুটির শিকার হন তারা।

না ভয়ের কিছু নেই। আপনাকে প্রিয় তারকাদের দীর্ঘদিন এই রূপে দেখতে হবে না। সবাই আছেন বহাল তবিয়তেই। কিন্তু কীভাবে? কেহরার যে সতীর্থদের এই ন্যাড়া করার প্রক্রিয়াটা সেরেছিলেন ক্যামেরার ফিল্টার দিয়ে! সেই ফিল্টারে যে কাউকে টেকো বানিয়ে দিতে পারেন আপনি। যেভাবে কেহরার করেছেন রামোসদের।

সেই ছবি আর ভিডিওই তিনি আজ তার ইনস্টাগ্রাম স্টোরিতে প্রকাশ করেন। ভাগ্যিস লিওনেল মেসি বা নেইমাররা তখন ড্রেসিং রুমে ছিলেন না। না হয় তাদেরও যে টেকো করে দিতে পারতেন কেহরার!

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ