বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৭:২৪, ১০ অক্টোবর ২০২১

ফাইনালে যাওয়ার লড়াইয়ে মাঠে নামছে দিল্লি-চেন্নাই

ফাইনালে যাওয়ার লড়াইয়ে মাঠে নামছে দিল্লি-চেন্নাই

আইপিএলের ১৪তম আসরের গ্রুপ পর্ব শেষ হয়ে গেছে। আজ (১০ অক্টোবর) থেকে শুরু হচ্ছে প্লে-অফ পর্ব। প্রথম দিনই (কোয়ালিফায়ার-১) ফাইনালে যাওয়ার লড়াইয়ে মাঠে নামছে পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল দিল্লি ক্যাপিটালস ও চেন্নাই সুপার কিংস।

বাংলাদেশ সময় রাত ৮টায় দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে। আজ যে দল জিতবে তারা সরাসরি ফাইনালে পৌঁছে যাবে। আর যে দল পরাজিত হবে, তারও সুযোগ থাকছে ফাইনালে যাওয়ার।

 

এক্ষেত্রে পয়েন্ট টেবিলের তৃতীয় ও চতুর্থ স্থানে থাকা রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু বনাম কলকাতা নাইট রাইডার্সের মধ্যকার ম্যাচে জয়ী দলের বিপক্ষে তাদের জয় পেতে হবে। কলকাতা-ব্যাঙ্গালুরু ম্যাচটি আগামীকাল সোমবার অনুষ্ঠিত হবে।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও