বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১১:২৭, ৭ জানুয়ারি ২০২৩

নিজেদের আর্জেন্টিনা দাবি করে ট্রলের শিকার চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

নিজেদের আর্জেন্টিনা দাবি করে ট্রলের শিকার চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

বাংলাদেশ প্রিমিয়ার লিগকে (বিপিএল) অনেকেই সার্কাস টুর্নামেন্ট বলে থাকেন। অনিয়ম, অব্যবস্থাপনা থেকে শুরু করে অদূরদর্শিতা, সবকিছুতেই যেন নিজেদেরই ছাড়িয়ে যাওয়ার চেষ্টায় টুর্নামেন্টটি। এদিকে আজ টুর্নামেন্টের উদ্বোধনী দিনে ম্যাচ শুরুর মাত্র এক ঘণ্টা আগে সময়সূচি বদল করে নতুন বিতর্কের জন্ম দিয়েছে বিপিএল।

এ ম্যাচে মুখোমুখি হয়েছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট সিক্সার্স। মাশরাফী বিন মোর্ত্তজার সিলেট শুভাগত হোমের চট্টগ্রামকে ৮ উইকেটে হেসেখেলে হারিয়েছে। ম্যাচ হারের পর চট্টগ্রাম চ্যালেঞ্জার্স তাদের অফিশিয়াল ফেসবুক পেইজ থেকে একটি পোস্ট দেয়। যেটি নিয়ে শুরু হয়েছে ব্যাপক হাস্যরস। ক্রিকেটপ্রেমীরা ট্রল করে রীতিমত ধুয়ে দিচ্ছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে।

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়কে মনে করিয়ে দিয়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স তাদের স্ট্যাটাসে লিখেছে, ‘আর্জেন্টিনাও প্রথম ম্যাচ হেরেছিল, কিন্তু তারাই চ্যাম্পিয়ন হয়েছিল।’ নেতিবাচক কমেন্ট আর বিদ্রুপে ভেসে যাচ্ছে এই পোস্টটি। কেউ লিখেছেন, ‘কিসের মধ্যে কি পান্তা ভাতে ঘি।’ কেউ লিখেছেন, ‘কিন্তু আর্জেন্টিনা টিমে তো লর্ড প্লেয়ারে ভরপুর ছিল না তোমাদের মতো।’ কারও মন্তব্য, ‘উদ্বোধনী ম্যাচে কাতারও হেরেছিল, তারাই সবার আগে বিদায় নেয়।’

আরেকজন ব্যবহারকারী লিখেছেন, ‘বিপিএল বিনোদনের কেন্দ্র,তার সদর দপ্তর চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।’ আরেকজন লিখেছেন, ‘আর্জেন্টিনার মেসি ছিল, চট্টগ্রামের কে আছে?’ এমনই নানা নেতিবাচক কমেন্টে ভরে গেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কমেন্ট বক্স।

 

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ