শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৫২, ১৫ জানুয়ারি ২০২৩

ভারতের টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়লেন কোহলি-রোহিত

ভারতের টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়লেন কোহলি-রোহিত

ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের ব্যর্থতার পর আলোচনা-সমালোচনা যেন পিছুই ছাড়ছে না। এর মধ্যে কয়েকদিন ধরে টিম ইন্ডিয়ার ক্রিকেট মহলে নয়া প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ শিরোপার পর আর সংক্ষিপ্ত ফরম্যাটে নিজেদের সেরা প্রমাণ করতে পারেনি মাহেন্দ্র সিং ধোনির উত্তরসূরিরা। তাই এবার জোর গুঞ্জন বাদ পড়তে যাচ্ছেন বিরাট কোহলি ও অধিনায়ক রোহিত। অবশেষে তাই হল নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের দলে এই দুই অভিজ্ঞ ক্রিকেটারকে রাখা হয়নি। 

কিছুদিন আগেই এক বোর্ড কর্তা বলেছিলেন, টি-টোয়েন্টি ক্রিকেটে আর দেখা যাবে না বিরাট এবং রোহিতকে। সেই বোর্ড কর্তার এমন মন্তব্যের পর থেকেই জল্পনা-কল্পনার শুরু।

বোর্ডের একাধিক সূত্রে খবর অনুযায়ী যে ভারতীয় ক্রিকেট বোর্ড ও টিম ম্যানেজমেন্ট টি-টোয়েন্টি দল নিয়ে উদ্বিগ্ন। এই বিষয়ে ভারতের অধিনায়ক রোহিত শর্মা ও প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে আলোচনায় বসতে চলেছে বোর্ড। তবে আলোচনায় তাদের দুইজনের টি-টোয়েন্টি ক্যারিয়ার।  

চেতন শর্মার নেতৃত্বাধীন নির্বাচক কমিটি এবার কঠিন পথটাই বেছে নিতে চলেছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর নিউজিল্যান্ড এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতকে নেতৃত্ব দিয়ে নজরে এসেছেন হার্দিক পান্ডিয়া। তাঁকেই সংক্ষিপ্ত ফরম্যাটে ভারতের অধিনায়ক করা হতে পারে বলে আলোচনা চলছে।   

নিউজিল্যান্ডের বিপক্ষে হার্দিকের কাঁধেই দায়িত্ব দিয়েছে বোর্ড। ১৮ জানুয়ারি থেকে ১ ফেব্রুয়ারি ভারতের বিপক্ষে নিউজিল্যান্ড তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। একাধিক সূত্র বলছে পরিবর্তনের পথে হাঁটছে বিসিসিআই। অপরদিকে বোর্ড জানিয়েছে দুই অভিজ্ঞ ক্রিকেটারকে বিশ্রাম দেওয়া হয়েছে।  

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও