শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:০৩, ২১ এপ্রিল ২০২৩

লড়াই করেও মুস্তাফিজদের বিপক্ষে জিততে পারল না লিটনরা

লড়াই করেও মুস্তাফিজদের বিপক্ষে জিততে পারল না লিটনরা

আইপিএলে বৃহস্পতিবার রাতের ম্যাচের দিকে অবশ্য বাংলাদেশের অধিকাংশ ভক্তদের নজর ছিল। কেননা এ দিন দিল্লি ক্যাপিটালস ও কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ ছিল। চলমান আসরে বাংলাদেশ থেকে এই দুই দলে খেলছেন দুই ক্রিকেটার। কলকাতা একাদশে এদিন লিটন দাসের জায়গা হলেও দিল্লি শিবিরে জায়গা হয়নি মুস্তাফিজের। অবশ্য দিন শেষে বিজয়ের হাসি হেসেছে মুস্তাফিজের দলই।

কলকাতার দেওয়া ১২৮ রানের ছোট লক্ষ্যে ব্যাট করতে নেমে ৪ বল বাকি থাকতেই ৪ উইকেটের জয় তুলে নিয়েছে দিল্লি। শুরুতে দলের জয়ের জন্য ভিত গড়ে দিয়েছিলেন দিল্লি অধিনায়ক ডেভিড ওয়ার্নার। তবে এই ওপেনার ৫৭ রানে ফিরে যাওয়ার পরই শুরু হয় দলটির ছন্দপতন, চলতে থাকে আশা যাওয়ার মিছিল।

রান পাননি মিচেল মার্শ, ফিলিপ সল্টরা। যদিও মাঝের সময়ে মানিশ পান্ডে করেন ২১ রান। এছাড়া শেষ দিকে অক্ষর প্যাটেল ১৯ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। কলকাতার হয়ে ২টি করে উইকেট শিকার করেন ভরুণ চক্রবর্তী, অঙ্কুল রয় ও নিতিশ রানা। 

এর আগে শুরুতে অরুণ জেটলি স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করতে নামে কলকাতা দল। দলের হয়ে এদিন অভিষিক্ত ক্রিকেটার লিটন দাস ফিরেছেন মোটে ৪ রানে। এরপরই শুরু হয় কলকাতার উইকেট বিলিয়ে দেওয়ার সময়। ভেঙ্কাটিশ আয়ার, মানদিপ সিং, নিতিশ রানা এদের কেউই পাননি বড় রানের দেখা। ওপেনার জেসন রয়ের ৪৩ ও শেষ দিকে আন্দ্রে রাসেলের ৩৮ রানে ভর কর কলকাতা সবকটি উইকেট হারিয়ে সংগ্রহ করে ১২৭ রান। 

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ