বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৩:১৬, ২২ এপ্রিল ২০২৩

অভিষেকে সমর্থকদের তোপের মুখে লিটন

অভিষেকে সমর্থকদের তোপের মুখে লিটন

আইপিএলে অভিষেক ম্যাচে প্রথম বলে চার মেরে শুরু করেছিলেন ওপেনার লিটন দাশ। কিন্তু ইনিংস বেশি বড় করতে পারেননি। মাত্র চার রানেই বিদায় নিতে হল বাংলাদেশি এই ব্যাটারকে। ব্যাটিং ব্যর্থতার দিনে লিটনকে নিয়ে কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে মূলত তার বাজে উইকেটকিপিং নিয়ে। উইকেটের পেছনে সুযোগ মিসের মহড়ায় রীতিমতো কেকেআর সমর্থকদের রোষানলে পড়েছেন তিনি। 

দলের সঙ্গে যোগ দেওয়ার পর দুই ম্যাচ একাদশের বাইরে। অতঃপর অপেক্ষার প্রহর ফুরিয়ে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে গতকাল (বৃহস্পতিবার) অভিষেক হয় লিটনের। কিন্তু অভিষেক ম্যাচটি স্মরণীয় করতে রাখতে পারলেন না তিনি। এদিন আফগান উইকেটকিপার ব্যাটার রহমানউল্লাহ গুরবাজকে বসিয়ে লিটনকে সুযোগ দেওয়া হয়। যদিও সুযোগ কাজে লাগাতে পারেননি মোটেও। এদিন দু’টি সহজতম স্টাম্পিংয়ের সুযোগ মিস করে বসেন লিটন।

১৮ তম ওভারের দ্বিতীয় বলে বরুণ চক্রবর্তীকে এগিয়ে এসে খেলতে চেয়েছিলেন দিল্লির ললিত যাদব। লিটনের সামনে সুযোগ ছিল স্ট্যাম্পিংয়ের। তবে হেলায় সেই সুযোগ হাতছাড়া হয়। বল হাতে রাখতে পারেননি, স্টাম্পও ভাঙতে পারেননি। পরের ওভারে আরও একবার স্টাম্পিং মিস করেন লিটন।

কলকাতার হারের জন্য লিটনের বাজে উইকেটকিপিংকে দায়ী করছেন ফ্র্যাঞ্চাইজিটির সমর্থকরা। অনেক সমর্থক টুইটারে বাজেভাবে আক্রমণ করছেন। ভারত ছাড়ার কথাও বলছেন কেউ কেউ। 

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ