শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৪৯, ২৩ এপ্রিল ২০২৩

ক্যাম্পেই ঈদের আনন্দ নারী ফুটবলারদের

ক্যাম্পেই ঈদের আনন্দ নারী ফুটবলারদের

বাংলাদেশে মুসলমান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব পবিত্র ঈদুল ফিতর আজ (শনিবার)। একমাস সিয়াম সাধনার পর আজ ধর্মপ্রাণ মুসলমানরা ঈদের জামাত আদায় করেন। কিন্তু ঈদের দিনে পরিবারের সঙ্গে ঈদ পালন করতে পারছে না বয়সভিত্তিক বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ নারী ফুটবল দল। 

চলতি মাসের শেষ দিকে সিঙ্গাপুরে শুরু হবে এএফসি অ-১৭ টুর্নামেন্টের বাছায়ের খেলা। যার  কারণে ঈদেও ছুটি নেই তাদের। বাফুফে ভবনের ক্যাম্পেই ঈদ কাটছে রুমাদের।  বাড়ির বাইরে থাকা এসব ফুটবলারের জন্য ঈদের দিন ফেডারেশনের পক্ষ থেকে মিষ্টান্ন ও খাবারের ব্যবস্থা করা হয়েছে। নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ দুপুরে নারীদের সঙ্গে ঈদ উদযাপন করেন। 

বাংলাদেশ নারী দলের প্রধান কোচ গোলাম রব্বানী ছোটন বলেন, ‘আগামী ২৩ এপ্রিল আমাদের ফ্লাইট। এর আগে অনুশীলন বাতিলের সুযোগ নেই। তাই আমরা প্রতিনিয়ত অনুশীলন করছি।’

বাংলাদেশের নারী ফুটবলারদের ঈদের দিন অনুশীলন ও ক্যাম্প করা নতুন কিছু নয়। গত ছয়-সাত বছরে অনেক ঈদই বাফুফে ভবনে কেটেছে নারী ফুটবলারদের। এবারের ঈদে অ-১৭ দলের ফুটবলাররাই রয়েছেন। সাবিনা-সানজিদারা অবশ্য ঈদের ছুটি পেয়েছেন। পহেলা বৈশাখের দিনই তাদের ছুটি শুরু হয়েছে।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়