শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:১৫, ৩০ এপ্রিল ২০২৩

সৌদিতে মুগ্ধ মেসি

সৌদিতে মুগ্ধ মেসি

আগামী জুনে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি) ছাড়ছেন লিওনেল মেসি! চলতি মৌসুম শেষে ক্লাবটিতে মেসির না থাকা নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। মেসির নতুন ঠিকানা নিয়ে বিশ্বের বিভিন্ন পরাশক্তি দলগুলোর সঙ্গে উঠছে সৌদি আরবের নামও। দলবদলের গুঞ্জনের মাঝেই মধ্য প্রাচ্যের দেশটিকে নিয়ে প্রশংসায় মাতলেন মেসি। আর তাতেই যেন দুইয়ে দুইয়ে চার মেলাতে শুরু করেছেন মেসি ভক্তরা।

তবে আপাতত মেসির সৌদি ক্লাবে যাওয়া নিয়ে কোনো সুখবর নেই। মূলত দেশটির পর্যটন অ্যাম্বাসেডর তিনি। আর এ কারণেই সৌদির প্রকৃতি নিয়ে প্রশংসা করে দেশটিতে ভ্রমণের জন্য পর্যটকদের আহ্বান করলেন এ আর্জেন্টাইন মহাতারকা। শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিশিয়াল পেইজে সৌদিকে নিয়ে একটি পোস্ট করেন মেসি।

সেখানে সৌদি আরবের অপরূপ প্রকৃতির ছবি যোগ করে মেসি লেখেন, ‘কে ভেবেছিলো সৌদি আরবে এতো সবুজ আছে? আমি যখনই পারি সৌদি আরবের অপ্রত্যাশিত বিস্ময় অন্বেষণ করতে ভালোবাসি। সৌদি ঘুরে আসুন।’

এদিকে ২০২১ সালে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ছেড়ে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। ফরাসি ক্লাবটির সঙ্গে বেতন নিয়ে সমঝোতা না হওয়ায় আলোর মুখ দেখছে না মেসি-পিএসজির নতুন চুক্তি।

তবে পিএসজি বেতন বাড়াতে রাজি না হলেও মেসিকে বড় অংকের প্রস্তাব দিয়ে রেখেছে সৌদি আরবের ক্লাব আল-হিলাল। ৪০ কোটি ডলারের অবিশ্বাস্য সেই প্রস্তাব গ্রহণ করলে মেসি পরিণত হবেন খেলাধুলার ইতিহাসে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া ক্রীড়াবিদ।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ