শুক্রবার   ২৪ মে ২০২৪ || ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রকাশিত: ০৬:২৩, ২৬ মে ২০২৩

নেইমারকে আর্সেনালে দেখতে চান পেতি

নেইমারকে আর্সেনালে দেখতে চান পেতি

পিএসজিতে এমএনএম ত্রয়ী যে ভাঙছে, এটা এখন অনেকটাই নিশ্চিত। লিওনেল মেসির সঙ্গে প্যারিসের দলটির বর্তমান চুক্তির মেয়াদ আছে এ মাসের জুন পর্যন্ত। এখনো নতুন চুক্তি নিয়ে কোনো খবর নেই। ইউরোপের সংবাদমাধ্যমগুলো বলছে, প্যারিসে আর থাকছেন না আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক।

শুধু মেসিই নন, পিএসজি ছাড়ার কথা নাকি ভাবছেন নেইমারও। ইউরোপের কয়েকটি সংবাদমাধ্যম নেইমারের ঘনিষ্ঠজনদের বরাত দিয়ে এমন খবর ছাপার পর বড় ক্লাবগুলোর অনেকেই ব্রাজিলিয়ান তারকাকে পাওয়ার ইচ্ছা প্রকাশ করে যাচ্ছে। বিশেষ করে ইংলিশ ক্লাবগুলো। এর মধ্যে উল্লেখযোগ্য চেলসি ও আর্সেনাল।

নেইমার যদি পিএসজি ছাড়েন, তাহলে ফ্রান্স ও আর্সেনালের সাবেক ফুটবলার এমানুয়েল পেতি তাকে আর্সেনালেই দেখতে চান। তার মতে, নেইমারের জন্যও আর্সেনালে যাওয়াটাই ভালো হবে। সেখানে তিনি ফুটবলটা উপভোগ করতে পারবেন।

ফ্রান্সের ১৯৯৮ বিশ্বকাপজয়ী দলের সদস্য পেতি ইংলিশ প্রিমিয়ার লিগের দল আর্সেনাল ও চেলসিতে খেলেছেন। দুটি দলেই তিনটি করে মৌসুম কাটানো ফ্রান্সের সাবেক মিডফিল্ডার নেইমারকে আর্সেনালে যাওয়ার পরামর্শ দিয়ে রেখেছেন, ‘নেইমার যেকোনো বড় ক্লাবেই মানিয়ে নিতে পারবে। সে আর্সেনালে গেলে আমার ভালো লাগবে এবং আমি মনে করি, তারও ভালো লাগবে।’

পেতি কেন নেইমারকে আর্সেনালে দেখতে চাইছেন, সেই ব্যাখ্যাও দিয়েছেন, ‘আমি মনে করি, সে টেকনিক্যাল ফুটবল এবং আর্সেনালের ধরনটা পছন্দ করবে। সে নিজেকে অনেকটাই পরিণত করে তুলতে পেরেছে বলে তরুণ খেলোয়াড়দের সঙ্গে খেলতে পছন্দ করবে।’

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ