সোমবার   ০৪ মার্চ ২০২৪ || ২০ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১১:৪৮, ৬ ডিসেম্বর ২০২৩

অন্যরকম অভিষেকের অপেক্ষায় তামিম

অন্যরকম অভিষেকের অপেক্ষায় তামিম
সংগৃহীত

ফিটনেস আপ টু মার্ক থাকলে হয়তো নিউ জিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের অংশ হয়ে থাকতেন তামিম ইকবাল। জাতীয় দলের সাবেক অধিনায়ক এখন খেলা থেকে অনেক দূরে। জানুয়ারিতে বিপিএল দিয়ে মাঠে ফেরার কথা রয়েছে তার।

তবে আগামীকাল (মঙ্গলবার) তাকে বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে পাওয়া যাবে। মাঠে এগারজনের সঙ্গে না খেললেও তামিম ‘লড়বেন’ ধারাভাষ্য কক্ষে। আন্তর্জাতিক ক্রিকেটে ধারাভাষ্যকার হিসেবে তামিমের অভিষেক হতে যাচ্ছে বাংলাদেশ ও নিউ জিল্যান্ডের মধ্যকার দ্বিতীয় টেস্টের প্রথম দিন। গত কয়েকদিন ধরে ব্রডকাস্টারের সঙ্গে এ নিয়ে আলোচনা করছিলেন তামিম। গতকাল চূড়ান্ত হয়েছে সবকিছু। আজ সন্ধ্যায় তামিম আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দিয়েছেন।

ফেসবুকে তামিম লিখেছেন, ‘(বুধবার) বাংলাদেশ এবং নিউ জিল্যান্ডের মধ্যে দ্বিতীয় টেস্টের প্রথম দিনে ধারাভাষ্য প্যানেলের একটি ছোট অংশ থাকব। আন্তর্জাতিক ম্যাচে আমার প্রথম পা রাখা! কমবক্স (কমেন্ট্রি বক্সে) প্রথম অভিজ্ঞতার জন্য মুখিয়ে আছি।’

কখন ধারাভাষ্যে থাকবেন সেটাও জানিয়েছেন তামিম। মধ্যাহ্ন বিরতির পর ১২টা ৪০ থেকে শুরু করে ১টা ১০ পর্যন্ত মোট ত্রিশ মিনিট এবং ত্রিশ মিনিট বিরতির পর দুপুর ১টা ৪০ থেকে চা-বিরতির আগ পর্যন্ত ধারাভাষ্যে তাকে পাওয়া যাবে।

এর আগে বিপিএলে ধারাভাষ্য দিয়েছেন তামিম। তার সঙ্গে একই সময়ে কণ্ঠ দিয়েছিলেন আতাহার আলী খান। তামিমকে আবার ধারাভাষ্য কক্ষে পেয়ে উচ্ছ্বসিত আতাহার, ‘মিরপুরে দ্বিতীয় টেস্ট ম্যাচের প্রথম দিনে কমেন্ট্রি বক্সে তামিম ইকবালের সাথে থাকার অপেক্ষায়।’

সূত্র: risingbd.com

সর্বশেষ

জনপ্রিয়