মঙ্গলবার   ০৫ মার্চ ২০২৪ || ২১ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১৬:৪৫, ১০ ডিসেম্বর ২০২৩

পাকিস্তানকে চ্যালেঞ্জিং লক্ষ্য দিলো ভারত

পাকিস্তানকে চ্যালেঞ্জিং লক্ষ্য দিলো ভারত
সংগৃহীত

নতুন বলে ভারতীয় ওপেনারদের বড় পরীক্ষা নিয়েছেন পাকিস্তানি পেসাররা। তবে সেই পরীক্ষায় লেটার মার্ক তুলেছেন আদার্শ সিং ও আর্শিন কুলকার্নি। দুই ওপেনারের লড়াকু ব্যাটিংয়ে ভালো শুরু পায় ভারত। মিডল অর্ডারে উদয় সারান ও শচীন দাস দলকে টেনেছেন। সবমিলিয়ে চ্যালেঞ্জিং সংগ্রহ গড়েছে তারা।

রবিবার (১০ ডিসেম্বর) অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৫৯ রান সংগ্রহ করেছে ভারত। দলের হয়ে সর্বোচ্চ ৬০ রান করেছেন উদয়।

দুই ওপেনারের ব্যাটে দারুণ শুরু করেছিল ভারত। ২৪ রান করা আর্শিনকে সাজঘরে ফিরিয়ে ৩৯ রানের উদ্বোধনী জুটি ভাঙেন আরাফাত মিনহাজ। আর্শিন থিতু হয়েও ইনিংস বড় করতে পারেননি। তবে আরেক ওপেনার আদার্শ হাফ সেঞ্চুরি পেয়েছেন। তার ব্যাট থেকে এসেছে ৮১ বলে ৬২ রান।

তিনে নেমে দুবিধা করতে পারেননি রুদ্র প্যাটেল। মাত্র ১ রান করে সাজঘরে ফিরেছেন তিনি। সুবিধা করতে পারেননি মুশের খান-আর্ভেলী আভানিশরাও। তবে দলকে কক্ষপথে রেখেছিলেন উদয়। তিনি ৯৮ বলে ৬০ রানের ইনিংস খেলেছেন।

পাকিস্তানি বোলারদের দুর্দান্ত বোলিংয়ের সামনেও আক্রমণাত্মক ব্যাটিং করেছেন শচীন দাস। তার কল্যানেই আড়াইশ ছাড়িয়েছে ভারতের রান। শেষ পর্যন্ত ৪২ বলে ৫৮ রান করে আউট হয়েছেন তিনি।

সূত্র: ঢাকা পোস্ট

সর্বশেষ

জনপ্রিয়