মঙ্গলবার   ০৫ মার্চ ২০২৪ || ২১ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১৭:০২, ১২ ফেব্রুয়ারি ২০২৪

হাসপাতালে ভর্তি হওয়ার ২০ দিন পর মুখ খুললেন ম্যাক্সওয়েল

হাসপাতালে ভর্তি হওয়ার ২০ দিন পর মুখ খুললেন ম্যাক্সওয়েল
সংগৃহীত

বিশ্বরেকর্ড করে মুখ খুললেন গ্লেন ম্যাক্সওয়েল। গত মাসে অতিরিক্ত মদ্যপান করায় তাকে হাসপাতালে ভর্তি করাতে হয়েছিল। সেই ঘটনা নিয়ে হয়েছিল বিতর্ক। সুস্থ হয়ে দলে ফিরে টি-২০তে নিজের পঞ্চম শতক হাঁকিয়ে রোহিত শর্মার বিশ্বরেকর্ডে ভাগ বসিয়েছেন ম্যাক্সওয়েল। হাসপাতালে ভর্তি হওয়ার ২০ দিন পরে মুখ খুললেন এ অলরাউন্ডার।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সেঞ্চুরি করে ম্যাক্সওয়েল বলেন, সেই ঘটনাটা আমার পরিবারের উপর প্রভাব ফেলেছিল। আমার থেকে বেশি আমার পরিবার প্রশ্নের মুখে পড়েছিল। আমার সেই সপ্তাহ ছুটি ছিল। কোনও ক্রিকেট ছিল না। সেই কারণেই আমি পানশালায় গিয়েছিলাম। তবে যে ঘটনাটা ঘটেছে তা উচিত হয়নি। আমার আরও সংযত হওয়া উচিত ছিল।

গত ২২ জানুয়ারি অ্যাডিলেডের একটি পানশালায় অসুস্থ হয়ে পড়েন ম্যাক্সওয়েল। তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করানো হয়। জানা যায়, অতিরিক্ত মদ্যপানের ফলেই অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

এই ঘটনা নিয়ে বিতর্ক শুরু হয়। যা সামলাতে সামনে আসেন অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স ও কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড। তারা জানান, এই ঘটনা সম্পর্কে তারা জানতেন। সেই সঙ্গে ম্যাক্সওয়েলকে তারা সতর্কও করেন। এ বার মুখ খুললেন অজি ব্যাটার।

অ্যাডিলেডে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আক্রমণাত্মক মেজাজে ছিলেন ম্যাক্সওয়েল। শুরু থেকেই বড় শট খেলা শুরু করেন তিনি। মাত্র ৫৫ বলে ১২০ রানের অপরাজিত ইনিংস খেলেন এ ক্রিকেটার। মারেন ১২টি চার ও ৮টি ছক্কা।

ম্যাক্সওয়েলের দাপটে প্রথমে ব্যাট করে ৪ উইকেটে ২৪১ রান করে অস্ট্রেলিয়া। টি-২০তে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এটি অস্ট্রেলিয়ার সর্বাধিক রান। জুন মাসে শুরু টি-২০ বিশ্বকাপ। তার আগে ম্যাক্সওয়েলের ফর্ম হাসি ফোটাবে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের মুখে।

সূত্র: ডেইলি-বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়