বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:০৫, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

দুই বিদেশি ক্রিকেটার নিয়ে চিন্তায় চেন্নাই

দুই বিদেশি ক্রিকেটার নিয়ে চিন্তায় চেন্নাই
সংগৃহীত

গত বৃহস্পতিবার ঘোষণা হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের সূচি। তার পরের দিনই খানিকটা দুঃসংবাদ চেন্নাই সুপার কিংস শিবিরে। তাদের দুই বিদেশি ক্রিকেটার দেশের হয়ে খেলতে গিয়ে চোট পেয়েছেন। তাদের আইপিএলে খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

মহেন্দ্র সিংহ ধোনির দলের এই দুই ক্রিকেটার হলেন ডেভন কনওয়ে এবং রাচিন রবীন্দ্র। কনওয়ে গত দুই আসর ধরেই চেন্নাইয়ে খেলছেন। আর রবীন্দ্রকে গত নিলামেই ১.৮ কোটি রুপি দিয়ে দলে ভিড়িয়েছে চেন্নাই।

গতকাল শুক্রবার অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে রবীন্দ্র খেলতে পারেননি চোটের কারণে। প্রথম ম্যাচে বাঁ-হাঁটুতে চোট পেয়েছিলেন তিনি। সেই চোট এখনও সারেনি।

শুধু তাই নয়, প্রথমে মনে করা হয়েছিল সেই চোট আহামরি কিছু নয়। এক সপ্তাহের মধ্যেই সুস্থ হয়ে যাবেন তিনি। কিন্তু স্ক্যানের পর বোঝা গিয়েছে তা সারতে সময় লাগতে পারে। ঠিক কী হয়েছে তা এখনই বোঝা যাচ্ছে না। কিন্তু এক মাস পর থেকে আইপিএলে খেলতে পারবেন কি না তা এখনও স্পষ্ট নয়।

রবীন্দ্রের আগেই চোট পেয়েছিলেন কনওয়ে। তার বুড়ো আঙুলে চোট লেগেছে। যে কারণে এখন উইকেটকিপিং করছেন না তিনি। চেন্নাইয়ের ওপেনিং জুটিতে তিনি গুরুত্বপূর্ণ সদস্য। এখন দেখার বিষয় এই দুই ক্রিকেটার ২২ মার্চের আগে সুস্থ হয়ে উঠেন কিনা।

সূত্র: ঢাকা পোস্ট

সর্বশেষ

জনপ্রিয়