বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:৫৬, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

ঘরের মাঠে গেতাফেকে উড়িয়ে দুইয়ে বার্সেলোনা

ঘরের মাঠে গেতাফেকে উড়িয়ে দুইয়ে বার্সেলোনা
সংগৃহীত

লা লিগায় ঘরের মাঠে গেতাফেকে ৪-০ গোলে হারিয়ে লা লিগার পয়েন্ট তালিকার দুইয়ে উঠে গেছে বার্সেলোনা। শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের সঙ্গে ব্যবধান কমে দাঁড়িয়েছে ৫ পয়েন্টে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) অলিম্পিক স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই নিয়ন্ত্রক ছিল বার্সেলোনা। প্রথমার্ধে গোল মাত্র একটি। ম্যাচের ২০ মিনিটে জুলস কুন্দের বাড়িয়ে দেওয়া বলে গোল পান ব্রাজিলিয়ান রাফিনহার। 

বিরতির পর ৫০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন জোও ফেলিক্স। এরপর ম্যাচের ৬১ মিনিটে রাফিনহার অ্যাসিস্টে ব্যবধান ৩-০ করেন ফ্রেঙ্কি ডি ইয়ং। কাতালানদের শেষ গোলটি আসে ফেলিক্সের বদলি নামা ফেরমিন লোপেজের কাছ থেকে। ম্যাচের যোগ করা সময়ের প্রথম মিনিটে ব্যবধান ৪-০ করেন লোপেজ। 

এ নিয়ে চলতি মৌসুমে বদলি খেলোয়াড় থেকে ১১ গোল পেল বার্সেলোনা। যা লিগের সব দলের মধ্যে সর্বোচ্চ। কয়েক সপ্তাহ ধরেই লা লিগায় শিরোপার মূল লড়াইটা চলছে রিয়াল মাদ্রিদ ও জিরোনার মধ্যে। আর বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা ঘোরাঘুরি করছিল তৃতীয়-চতুর্থ স্থানের মধ্যে। 

তবে বার্সার সম্ভাবনা যে এখনই উড়িয়ে দেওয়ার সুযোগ নেই, সেই চেষ্টাই চালিয়ে যাচ্ছে জাভি হার্নান্দেজের দল। ২৬ ম্যাচ শেষে বার্সেলোনার পয়েন্ট ৫৭। এক ম্যাচ কম খেলে জিরোনার পয়েন্ট ৫৬। শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ২৫ ম্যাচে ৬২।

সূত্র: ইত্তেফাক

সর্বশেষ

জনপ্রিয়