শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ || ২৯ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:৩২, ৪ মার্চ ২০২৪

কনওয়ের চোটে বড় ধাক্কা খেলো চেন্নাই

কনওয়ের চোটে বড় ধাক্কা খেলো চেন্নাই
সংগৃহীত

আইপিএল শুরুর আগেই শিরোপা ধরে রাখার অভিযানে বড় ধাক্কা খেলো চেন্নাই সুপার কিংস। গত বছর গুজরাট টাইটান্সের বিপক্ষে ফাইনালের প্লেয়ার অব দ্য ম্যাচ ছিলেন ডেভন কনওয়ে। দুর্ভাগ্য, কিউই তারকাকে কমপক্ষে মে মাস পর্যন্ত মাঠেই পাওয়া যাবে না! বাম বৃদ্ধাঙ্গুলে অস্ত্রোপচার করা হবে বলে কমপক্ষে আট সপ্তাহ মাঠের বাইরে থাকবেন তিনি। 

অস্ট্রেলিয়ার বিপক্ষে সম্প্রতি টি-টোয়েন্টি সিরিজে খেলতে গিয়ে আঙুলে চোট পান ৩২ বছর বয়সী। সেই চোটে অজিদের বিপক্ষে তার প্রথম টেস্টেও খেলা হয়নি। পরে চিকিৎসকদের সঙ্গে আলোচনা শেষে অস্ত্রোপচারের টেবিলে যেতে হচ্ছে তাকে। সেখান থেকে সেরে উঠতে কমপক্ষে ৮ সপ্তাহ সময় প্রয়োজন। তাতে করে এটা নিশ্চিত যে আইপিএলে অর্ধেকের বেশিরভাগ সময়ই তাকে পাওয়া যাচ্ছে না। টুর্নামেন্ট শুরু হচ্ছে ২২ মার্চ। চলবে মে মাসের শেষ পর্যন্ত। 

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টে তার বিকল্প হিসেবে ডাক পাওয়া হেনরি নিকোলস দ্বিতীয় টেস্টেও দলের সঙ্গে থাকবেন। 

এদিকে, পেসার উইল ও’রুর্ক ইনজুরিতে পড়ায় নিল ওয়াগনারের ফেয়ারওয়েল টেস্টের সম্ভাবনা দেখছিলেন অনেকে। সেটি হচ্ছে না যদিও। বদলি হিসেবে এখনও অভিষেক না হওয়া বেন সিয়ার্সকে দলভুক্ত করা হয়েছে। 

সূত্র: বাংলা ট্রিবিউন

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনওসদরঘাটে শেষ বিল্লালের পুরো পরিবারবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাব্যাংক ডাকাতি থেকে বাঁচতে জয়পুরহাটে কড়া নিরাপত্তাএলাকায় মসজিদ ছিল না, জমি কিনে মসজিদ বানালেন সবজি বিক্রেতাবায়তুল মোকাররমে ঈদের জামাতে মুসল্লিদের ঢলআজ ঈদ, মুসলমানদের ঘরে আনন্দের বন্যাভারতে পাচারের সময় কোটি টাকা মূল্যের সাপের বিষ উদ্ধারজাহাজে ঈদের নামাজ আদায় করেছেন জিম্মি নাবিকরা