মঙ্গলবার   ২৮ মে ২০২৪ || ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত: ১৫:১০, ৫ এপ্রিল ২০২৪

মেসির নাম্বার টেন পরতে চান ইয়ামাল

মেসির নাম্বার টেন পরতে চান ইয়ামাল
সংগৃহীত

বার্সেলোনার দশ নম্বর জার্সিটাকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন লিওনেল মেসি। ওই জার্সি পরে একটার পর একটা গোল করেছেন, ব্যালন ডি’অর জিতেছেন। বার্সার হয়ে একাধিক লিগ, চ্যাম্পিয়ন্স লিগ জিতেছেন।

ক্যাম্প ন্যু ছেড়ে পিএসজি হয়ে মেসি এখন ইন্টার মায়ামিতে। বার্সায় তার ১০ নম্বর জার্সি ফাঁকা পড়ে আছে। তরুণ আনসু ফাতিতে ওই জার্সি দেওয়া হয়েছিল। বার্সার এই একাডেমি বয়কে নতুন দিনের মেসিও বলা হচ্ছিল। কিন্তু অল্পদিন পরেই ফর্ম হারিয়ে ফাতি এখন ধারে প্রিমিয়ার লিগের ক্লাব ব্রাইটন এন্ড হোব আলবিয়নে আছেন। 

আগামী মৌসুমে বার্সায় ফিরে আসলে দশ নম্বরি জার্সি হয়তো তার দখলেই থাকবে। আর যদি ফাঁকা থাকে ওই জার্সি পরতে চান বার্সার ১৬ বছর বয়সী তরুণ সেনসেশন লামিন ইয়ামাল। হোক সেটা আগামী মৌসুম কিংবা অন্য কোন মৌসুম থেকে। 

বর্তমানে ২৭ নম্বর জার্সি পরা ইয়ামাল মুন্ডো দেপোর্তিভোকে বলেছেন, ‘১০ নম্বর জার্সিটা আনসুর জন্য রাখা আছে। যদি সে এখানে না ফেরে, অবশ্যই ১০ নম্বর জার্সি পরা গর্বের হবে। যেকোন তরুণের এই জার্সি পরার স্বপ্ন থাকে। কেউ হয়তো ওই জার্সির প্রশ্নে না বলবে না। তবে সিদ্ধান্ত ম্যানেজমেন্টকে নিতে হবে।’ 

লামিন ইয়ামালের জন্য এরই মধ্যে বিশ্বের প্রভাবশালী ও অর্থসম্পন্ন ক্লাব বার্সা প্রেসিডেন্টকে ২০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে। প্রেসিডেন্ট হুয়ান লাপোর্ত ওই প্রস্তাব নাকচ করে দিয়েছেন। ইয়ামাল জানিয়েছেন, বার্সা প্রেসিডেন্ট তার ওপর আস্থা দেখানোয় তিনি খুশি। তিনি বার্সা কিংবদন্তি হতে চান।’  

সূত্র: সমকাল

সর্বশেষ

জনপ্রিয়