মঙ্গলবার   ২৮ মে ২০২৪ || ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত: ১৭:১৩, ২৩ এপ্রিল ২০২৪

জিম্বাবুয়ে সিরিজের অনুশীলন ক্যাম্পে নেই সাকিব-মুস্তাফিজ

জিম্বাবুয়ে সিরিজের অনুশীলন ক্যাম্পে নেই সাকিব-মুস্তাফিজ
সংগৃহীত

আগামী ২৮ এপ্রিল বাংলাদেশে আসছে জিম্বাবুয়ে। ৩ মে থেকে চট্টগ্রামে শুরু হচ্ছে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজ সামনে রেখে অনুশীলন ক্যাম্পের জন্য ১৭ সদস্যের স্কোয়াড দিয়েছে বিসিবি।

প্রাথমিক দলে নেই দুই গুরুত্বপূর্ণ ক্রিকেটার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। জানা গেছে, যুক্তরাষ্ট্র থেকে ফিরে ঢাকা প্রিমিয়ার ক্রিকেটের সুপার লিগে খেলবেন সাকিব। চট্টগ্রাম পর্বে তিন ম্যাচের পর শেষ দুই টি-টোয়েন্টির দলে ফিরতে পারেন এই অলরাউন্ডার। আর আইপিএলের কারণে নেই মুস্তাফিজ। তিনি দেশে ফিরবেন ২মে।

লম্বা সময় দলে ফিরেছেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। এ ছাড়া স্কোয়াডে রাখা রয়েছে পারভেজ হোসেন ইমন, আফিফ হোসেন ও তানভীর ইসলামকে। বাকিরা শ্রীলঙ্কার বিপক্ষে সর্বশেষ টি-টোয়েন্টি সিরিজের পরিচিত মুখ।

অনুশীলন ক্যাম্পের ডাক পাওয়া ১৭ ক্রিকেটার :

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন কুমার দাস, তানজিদ হাসান তামিম, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, পারভেজ হোসেন ইমন, তানভির ইসলাম, আফিফ হোসেন, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন এবং সৌম্য সরকার।

সূত্র: কালের কন্ঠ

সর্বশেষ

জনপ্রিয়