মঙ্গলবার   ২৮ মে ২০২৪ || ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত: ১৮:১৮, ২৩ এপ্রিল ২০২৪

জিম্বাবুয়ে সিরিজের শুরুতে মুস্তাফিজের খেলা নিয়ে যা বলল বিসিবি

জিম্বাবুয়ে সিরিজের শুরুতে মুস্তাফিজের খেলা নিয়ে যা বলল বিসিবি
সংগৃহীত

আইপিএল খেলতে এখনও ভারতে রয়েছেন বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। তবে চেন্নাই সুপার কিংসের হয়ে আর বেশিদিন খেলতে পারবেন না তিনি। কারণ ঘরের মাঠে আসন্ন জিম্বাবুয়ে সিরিজের জন্য মুস্তাফিজকে ১ মে পর্যন্ত অনাপত্তিপত্র (এনওসি) দিয়েছে বিসিবি। এরপরই তিনি দেশে ফিরবেন। তবে জিম্বাবুয়ে সিরিজের শুরু থেকেই ফিজ থাকবেন কি না সেই প্রশ্ন উঠেছিল। যার জবাব দিয়েছেন প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু।

আজ (মঙ্গলবার) গণমাধ্যমের মুখোমুখি হয়ে লিপু জানালেন, ‘প্রথম ম্যাচে মুস্তাফিজের না খেলার সম্ভাবনা বেশি। দেশে ফেরার পর মেডিক্যাল টিমের সঙ্গে তার কিছু কাজ রয়েছে। এরপর আমরা বুঝে নেওয়ার চেষ্টা করব, কথা বলে দেখব তার সঙ্গে। তবে আমার বিশ্বাস তিনি প্রথম ম্যাচে এভেইলেবল থাকবেন না।’

বিশ্বকাপের আগে আসন্ন পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি সামনে রেখে কদিন আগেই ফিটনেস ট্রেনিং সেরেছেন টাইগার ক্রিকেটাররা। এবার প্রস্তুতি ক্যাম্পের জন্য ১৭ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

১৭ সদস্যের প্রাথমিক দলে ডাক পেয়েছেন সর্বশেষ বিপিএলে দারুণ পারফর্ম করা মোহাম্মদ সাইফউদ্দিন। এ ছাড়া তালিকায় নাম আছে পারভেজ হোসেন ইমন, আফিফ হোসেন, তানভীর ইসলামদেরও। আইপিএলে খেলা থাকায় প্রস্তুতি ক্যাম্পে নেই মুস্তাফিজুর রহমান। এছাড়া ক্যাম্পে থাকছেন না সাবেক অধিনায়ক সাকিব আল হাসানও।

আসন্ন পাঁচ ম্যাচ সিরিজের প্রথম তিনটি ম্যাচ হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। বাকি দুটি হবে মিরপুর শের-ই-বাংলায়। আগামী ৩ মে শুরু হবে পাঁচ ম্যাচের সিরিজ। চট্টগ্রামে বাকি দুই ম্যাচ হবে ৫ ও ৭ মে। মিরপুরে সিরিজের শেষ দুই টি-টোয়েন্টি হবে ১০ ও ১২ মে।

সূত্র: ঢাকা পোষ্ট

সর্বশেষ

জনপ্রিয়