মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ || ১০ আষাঢ় ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত : ১১:১০, ১৭ মে ২০২৪

মাঠে জ্ঞান হারিয়ে হাসপাতালে নারী ফুটবলার

মাঠে জ্ঞান হারিয়ে হাসপাতালে নারী ফুটবলার
সংগৃহীত

নারী লিগের মহাগুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল নাসরিন স্পোর্টস অ্যাকাডেমি ও আতাউর রহমান ভূঁইয়া সিএসসি ক্লাব। দুই দলেই রয়েছে জাতীয় দলের ফুটবলাররা। স্বাভাবিকভাবেই খেলাটাও হলো হাড্ডাহাড্ডি। ম্যাচে কেউ কাউকে হারাতে পারেনি। এতে খেলা শেষ হয়েছে ২-২ গোলের ড্রয়ে। 

বৃহস্পতিবার ম্যাচ খেলে সাইড লাইনের পাশে বসে দম নিচ্ছিলেন আতাউর রহমান ভূঁইয়া সিএসসি দলের ফুটবলাররা। তবে কঠিন প্রতিপক্ষ নাসরিন স্পোর্টস অ্যাকাডেমিকে ঠেকানোর স্বস্তিটা বেশিক্ষণ স্থায়ী হলো না তহুরা খাতুনদের। হঠাৎ মাঠে জ্ঞান হারালেন দলটির ফরোয়ার্ড মোসাম্মৎ সাগরিকা। এরপর অ্যাম্বুলেন্সে করে তাকে পাঠানো হলো হাসপাতালেও! 

এদিন শুরু থেকে শেষ পর্যন্ত চাপ নিয়ে খেলেছেন দুই দলের ফুটবলাররা। সঙ্গে প্রতিপক্ষ ছিল গরম। প্রচণ্ড চাপের মধ্যে খেলার প্রভাবটা পড়ল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী দলের ফরোয়ার্ড সাগরিকার ওপর। মাঠেই জ্ঞান হারান তিনি। সতীর্থরা তাকে ধরাধরি করে তুলে দেন অ্যাম্বুলেন্সে।

সাগরিকার সতীর্থ সৌরভী আকন্দ প্রীতি জানালেন, ‘ওর (সাগরিকা) আগে থেকেই এই সমস্যা আছে। মাঝে মাঝে বুকে ব্যথা হয়। সেই ব্যথাই আজকে উঠেছে।’ 

বাফুফের এক কর্মকর্তাও সমর্থন দিলেন একই কথায়, ‘সাগরিকার আগে থেকেই এই সমস্যা আছে। গরমের কারণে হয়তো রক্তে সুগার কমে গেছে।’

আতাউর রহমান ভূঁইয়া দলের কোচ গোলাম রায়হান বাপন জানালেন, সাগরিকাকে নেয়া হয়েছে মুগদা জেনারেল হাসপাতালে। 

প্রসঙ্গত, চলতি বছরের ফেব্রুয়ারিতে অনূর্ধ্ব-১৯ নারী সাফে ৪ গোল করে আলো কেড়েছিলেন সাগরিকা। হয়েছিলেন টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ও। এবারের নারী লিগে ১০ গোল করে এখন পর্যন্ত যৌথভাবে শীর্ষ গোলদাতা সাগরিকা।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ

সর্বশেষ