মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ || ১০ আষাঢ় ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত : ১১:০৬, ২৩ মে ২০২৪

আজ যুক্তরাষ্ট্রের বিপক্ষে দ্বিতীয় টি-২০ খেলবে বাংলাদেশ

আজ যুক্তরাষ্ট্রের বিপক্ষে দ্বিতীয় টি-২০ খেলবে বাংলাদেশ
সংগৃহীত

যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রথমবারের মতো টি-২০ সিরিজ খেলছে বাংলাদেশ। তিন ম্যাচ সিরিজের শুরুটা টাইগারদের জন্য ভুলে যাওয়ার মতো। দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধে সেই ম্যাচে যে ৫ উইকেটের ব্যবধানে হেরেছিলেন শান্ত-লিটনরা!

আজ বৃৃহস্পতিবার রাত ৯টায় সিরিজ বাঁচাতে দ্বিতীয় টি-২০তে মাঠে নামবে বাংলাদেশ। যুক্তরাষ্ট্রের হিউস্টনের প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে এ ম্যাচটি। 

এ সিরিজ দিয়েই মূলত বিশ্ব আসরের টি-২০ বিশ্বকাপে নিজেদের সেরা একাদশ বাছাইয়ের কাজ করছে টাইগাররা। হিউস্টনের উইকেট সম্পর্কেও যথেষ্ট ধারণা নেই ক্রিকেটারদের। যে কারণে প্রথম ম্যাচে যুক্তরাষ্ট্রের বিপক্ষে কিছু বুঝে উঠার আগে হেরে বসে তারা।

ম্যাচ হারের পরে অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলছিলেন, ‘আমার মনে হয় আমরা ভালো উইকেটে খেলছি না। জিম্বাবুয়ে সিরিজেও ভালো উইকেটে খেলিনি। আশা করি ব্যাটসম্যানরা ঘুরে দাঁড়াতে পারবে। সামনের ম্যাচে চেষ্টা করব যেন ভালো খেলতে পারি।’

বাংলাদেশের বিপক্ষে জয়ের পর যুক্তরাষ্ট্রের তারকা হারমীত বলেছিলেন, যুক্তরাষ্ট্রকে গুরুত্ব দেয়নি বাংলাদেশ। টাইগারদের পরাজয়ের পেছনে এটিকেই বড় কারণ হিসেবে দাঁড় করিয়েছিলেন ভারত থেকে যাওয়া এই তারকা।

সর্বশেষ

সর্বশেষ