মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ || ১০ আষাঢ় ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত : ১৪:০০, ২৭ মে ২০২৪

আইসিসি টি-২০ বিশ্বকাপ - ২০২৪

শেষ মুহূর্তে বিশ্বকাপ দলে ২ পরিবর্তন, ডাক পেলেন যারা

শেষ মুহূর্তে বিশ্বকাপ দলে ২ পরিবর্তন, ডাক পেলেন যারা
সংগৃহীত

সময়ের হিসেবে আর ৬ দিন পরেই পর্দা উঠবে টি-২০ বিশ্বকাপের নবম আসরের। বৈশ্বিক এই টুর্নামেন্টকে ঘিরে নতুন স্বপ্ন দেখছেন অনেক ক্রিকেটারই। কিন্তু শেষ মুহূর্তে এসে কপাল পুড়েছে কানাডার দুই ক্রিকেটারের।

শনিবার ছিল বিশ্বকাপের দল ঘোষণা ও দলে পরিবর্তনের শেষ দিন। টি-২০ বিশ্বকাপের মাত্র দুদিন এগ কানাডার বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়েছেন ব্যাটার কানারপাল তাথগুর ও স্পিন অলরাউন্ডার হার্ষ থাকের। তাদের জায়গায় দলে ডাক পেয়েছেন স্পিনার নিখিল দত্ত ও পেসার রিষিভ জোশী।

এদিন ভারতের ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজ এ তথ্য জানিয়েছে। তারা এও জানিয়েছে, তিন দিন আগে বহিষ্কার করা হেড কোচ পুবুদু দাসানায়াকেকে দায়িত্বে পুনর্বহাল করেছে কানাডা ক্রিকেট।

এর আগে গত বুধবার হঠাৎ করেই হেড কোচের পদ থেকে সরিয়ে দেয়া হয় পুবুদুকে। যদিও পরবর্তীতে কানাডা ক্রিকেটের সহকারী ম্যানেজার ও সহ-সভপতির এমন সিদ্ধান্তে বিরক্ত হয় বোর্ডের বাকি কর্তারা। তাই বোর্ডের জরুরি সভায় দাসানায়াকেকে পুনর্বহালের সিদ্ধান্ত নেয়া হয়।

তবে লঙ্কান কোচ পুবুদুকে টি-২০ বিশ্বকাপ পর্যন্তই কানাডার দায়িত্বে থাকবেন বলে জানানো হয়েছে।  আগামী ২ জুন উদ্বোধনী ম্যাচে স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে ম্যাচ দিয়ে তাদের বিশ্বকাপ যাত্রা শুরু হবে। যেখানে অন্য প্রতিপক্ষ পাকিস্তান, ভারত ও আয়ারল্যান্ড।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ

সর্বশেষ