বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৩৯, ২০ এপ্রিল ২০২১

আক্কেলপুরে অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই তৈরির দায়ে জরিমানা

আক্কেলপুরে অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই তৈরির দায়ে জরিমানা

জয়পুরহাটের আক্কেলপুরে অস্বাস্থ্যকর পরিবেশে লাচ্ছা সেমাই তৈরির দায়ে ‘ছক্কা ফুড প্রোডাক্টস’ নামে এক কারখানাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (১৯ এপ্রিল) দুপুরে উপজেলার সোনামুখী ইউনিয়নের চকরঘুনাথ গ্রামে ‘ছক্কা ফুড প্রোডাক্টস’ নামের ওই কারখানায় অভিযান চালিয়ে জরিমানা করা হয়।

জানা যায়, প্রতিষ্ঠানটি অনুমতি না নিয়েই বাংলাদেশ স্ট্যান্ডার্ডস টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই)’র লোগো ব্যবহার করে আসছিল। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

মিজানুর রহমান সাংবাদিদের বলেন, ‘প্রতিবছর রমজান এবং ঈদকে কেন্দ্র করে সেমাই উৎপাদন করে প্রতিষ্ঠানটি। মানহীন দ্রব্যাদি দ্বারা অস্বাস্থ্যকর পরিবেশে লাচ্ছা সেমাই তৈরি করায় তাদের জরিমানা করা হয়েছে। এ ধরনের অভিযান চলমান থাকবে।’

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও