শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:১০, ২৭ এপ্রিল ২০২১

আমাদের দু’জনের ব্যাড লাক: পূর্ণিমা

আমাদের দু’জনের ব্যাড লাক: পূর্ণিমা

ঢাকাই সিনেমার ইতিহাসে পূর্ণিমা যেন একটি সফল অধ্যায়ের নাম, যাকে ছাড়া চলচ্চিত্রের ইতিহাস ভাবাও যায়না। প্রায় দুই যুগ ধরে অভিনয়ে মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন নন্দিত এ চিত্রনায়িকা। দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য সফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। অনেকদিন ধরেই বড় পর্দায় দেখা না মিললেও মুক্তির অপেক্ষায় রয়েছে তার নতুন দুই সিনেমা ‘গাঙচিল’ ও ‘জ্যাম’।

এদিকে, আরিফিন শুভর সঙ্গে দুটি ছবিতে কাজ করেছেন চিত্রনায়িকা পূর্ণিমা। একটিও মুক্তি পায়নি। সম্প্রতি পূর্ণিমা তাই আক্ষেপ করে বলেন, শুভর সঙ্গে এর আগে ‘ছায়াছবি’ নামে একটা সিনেমা করেছিলাম, সেই ছবিটি আজও মুক্তি পায়নি। তারপর দুজনে আবার জুটি বেঁধেছি ‘জ্যাম’ সিনেমায়। এখন এটাও নাকি আর হবে না। শুভর সঙ্গে এটা আমার বাজে একটা অভিজ্ঞতা, হয়তো ব্যাড লাক আমাদের দুজনের। ওর সঙ্গে আমার সিনেমা ভাগ্য খুবই খারাপ।

সিনেমা নিয়ে পূর্ণিমা বলেন, ‘গাঙচিল’ সিনেমার কাজ প্রায় শেষ। আর মাত্র ৫ দিনের মতো শুটিং করলে ছবিটির কাজ শেষ হয়ে যাবে। কিন্তু কেন যে ছবির কাজ শেষ করছে না, সেটাই আমি বুঝতেছি না। আদৌ শেষ করবে কিনা তাও আমি জানিনা। আর ‘জ্যাম’ তো বন্ধই হয়ে গেলো। যতটুকু জেনেছি, মনে হয়না ছবিটার কাজ আর হবে।

এদিকে ‘জ্যাম’ ছবি প্রযোজনা করেছে প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি। ছবিটি নিয়ে পূর্ণিমার মন্তব্যে বিরক্তি প্রকাশ করেছেন কৃতাঞ্জলির কর্ণধার শেলী মান্না। তিনি গণমাধ্যমকে জানান, সিনেমাটিতে দেড় কোটি টাকার বেশি নির্মাণ ব্যয় হয়েছে। ইতোমধ্যে সম্পাদনা শেষ করেছি। সবকিছু শেষের দিকে। তাহলে কীভাবে এই সিনেমাটির কাজ শেষ হবে না!

শেলী মান্না বাজেটের বিষয়ে বলেন- বাজেট ফেল করেছে সেটা সঠিক, কিন্তু দেড় কোটি টাকা খরচের সিনেমায় বাকি ২০ লাখ টাকার কাজ না করে বন্ধ করে দেব এমনটা কোন প্রযোজক করবেন? পূর্ণিমা যেটা বলেছে সেটা হয়ত না জেনেই বলেছে। মূলত শিডিউল জটিলতা, দেশের সার্বিক পরিস্থিতি, সবকিছু মিলিয়ে কাজটি শেষ করতে আমাদের সময় লাগছে

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়