বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৪:০৪, ১৪ মে ২০২১

ঈদে নাইজেরিয়ান বন্ধুদের দাওয়াত দিলেন বাংলাদেশি কিংসলে

ঈদে নাইজেরিয়ান বন্ধুদের দাওয়াত দিলেন বাংলাদেশি কিংসলে

২০১২ সালে বাংলাদেশি মুসলিম তরুণীকে বিয়ের পর ঢাকায় সংসার পেতেছেন এলিটা কিংসলে। নাইজেরিয়ান নাগরিকত্ব বাতিল করে গত মার্চে বাংলাদেশের নাগরিকত্ব নিয়েছেন ১০ বছর ধরে এ দেশে ফুটবল খেলা এলিটা।

নাগরিকত্ব পাওয়ার পর জাতীয় পরিচয়পত্রের জন্য আবেদন করে এখনো হাতে পাননি। যে কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বে বসুন্ধরা কিংসের হয়ে খেলার জন্য বাফুফেতে রেজিস্ট্রেশন করলেও মাঠে নামতে পারছেন না।

জাতীয়তা পরিবর্তন করলেও ধর্ম পরিবর্তন করেননি কিংসলে। স্ত্রী লিজা মুসলমান। তাই তো ঈদের আমেজ আছে তাদের বাসায়। গত শুক্রবার বিকেলে বসুন্ধরা আবাসিক এলাকায় কিংসলের বাসায় চুরি হওয়ার পর পরিবারের সবার মন খারাপ।

তারপরও ঈদের দিনে কিংসলে নাইজেরিয়ান কিছু বন্ধুদের দাওয়াত দিয়েছেন বাসায়। কী করবেন ঈদের দিন? কিংসলের জবাব ‘পরিবারের সবার ভালো কিছু সময় কাটাবো। কিছু বন্ধুকে দাওয়াত দিয়েছি- এই আর কি!’

যাদের দাওয়াত দিয়েছেন তারা কি সবাই নাইজেরিয়ান? ‘হ্যাঁ। সবাই নাইজেরিয়ান। কয়েকজন ফুটবলারকেও ঈদের দিন বাসায় আমন্ত্রণ জানিয়েছি। সংখ্যাটা কম। কারণ, করোনার সময় বেশি কাউকে দাওয়াত দেইনি’- বলছিলেন নতুন বাংলাদেশি এলিটা কিংসলে।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়