বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ || ৩ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:০৪, ১৩ মে ২০২১

উসকে দিলো নুসরাত-যশের প্রেম গুঞ্জন

উসকে দিলো নুসরাত-যশের প্রেম গুঞ্জন

যশ দাশগুপ্ত-নুসরাত জাহানের প্রেম কাহিনী টালিউডে জানে না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। তাদের এ প্রেম নিয়ে কেউই প্রকাশ্যে কিছুই বলেননি। বরং ছবি পোস্ট করেই নিজেদের ভালোবাসাগুলো জানান দিচ্ছে তারা দু’জন।

সম্প্রতি আবারো ছবি পোস্ট করে জানান দিলেন নিজেদের ওপেন সিক্রেট প্রেম কাহিনীর কথা। বুধবার (১২ মে) যশের তোলা একটি ছবি পোস্ট করেছেন নুসরাত। সেখানে গিটার হাতে দেখা যায় এই নায়িকাকে। লাল রঙের হুডি আর ডেনিম, চোখে চশমা, আর খোলা চুলে গিটার বাজাচ্ছেন নুসরাত। আর ক্যাপশনে লিখেছেন— গিটার বাজাও, মানুষ নয়। ফটোগ্রাফারের জায়গায় জ্বলজ্বল করছে যশ দাশগুপ্তর নাম।

ছবিটি পোস্ট করার কয়েক মিনিটের মধ্যে যশ নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। পাহাড়ের কোলে গাছের উপর ঠেস দিয়ে দাঁড়িয়ে রয়েছেন যশ। তার পরনে সাদা শার্ট আর জিনস, চোখে রোদ চশমা। পাহাড়ের দিকে চোখ রাখা যশকে ক‌্যামেরাবন্দি করেছেন নুসরাত। তবে ছবিটি পুরনো তা জানাতে ভোলেননি। আর ক্যাপশনে লিখেছেন- সবচেয়ে কঠিন হলো অন্তরের পাহাড়কে অতিক্রম করা।

আর এতেই নেটাগরিকদের বুঝতে আর অসুবিধা হলো না যে, নিজেদের সম্পর্কের গুঞ্জন নতুন করে উসকে দিলেন তারা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া যশ-নুসরাতের কিছু ছবিকে কেন্দ্র করে তাদের প্রেমের গুঞ্জন শুরু। নতুন বছর উপলক্ষে রাজস্থানে অবসর যাপনের জন্য গিয়েছিলেন তারা। যদিও নুসরাতের ভাষায়— যশ তার ভালো বন্ধু।

ভালোবেসে নিখিল জৈনর সঙ্গে ঘর বেঁধেছেন নুসরাত জাহান। তাদের বিবাহবিচ্ছেদ হয়েছে কিনা তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। এ প্রসঙ্গে নিখিল জৈন ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, যে দিন বিবাহবিচ্ছেদ হবে, সে দিন আমি জানিয়ে দেব। এখনি সেই সময় আসেনি।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও