মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:৫৬, ১৫ এপ্রিল ২০২১

করোনামুক্ত হওয়ার ২৮ দিন পর টিকা নেওয়া যাবে

করোনামুক্ত হওয়ার ২৮ দিন পর টিকা নেওয়া যাবে

করোনায় কর্মহীন হয়ে পড়া মুন্সীগঞ্জের গরীব ও দুস্থ দুই শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে বাংলাদেশ কোস্ট গার্ড ও বিদ্যানন্দ ফাউন্ডেশন। মুন্সীগঞ্জের গজারিয়া সদর, ইস্পাহানি চর, ভাটিবলাকি ও চরবলাকি এলাকায় এসব ত্রাণ বিতরণ করা হয়।

বৃহস্পতিবার বিকেলে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

তিনি বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে কোস্ট গার্ড উপকূল ও চরঞ্চলের মানুষের বিভিন্ন প্রয়োজনে এগিয়ে এসেছে। বর্তমান করোনা ভাইরাসের প্রভাবে উপকূল ও চরঞ্চলের কর্মহীন ও দুস্থ মানুষের জীবিকা বন্ধ হয়ে যাওয়ায় তাদের সাহায্যে এগিয়ে এসেছে কোস্ট গার্ড ও বিদ্যানন্দ ফাউন্ডেশন। 

গত ৩১ মার্চ থেকে বৃহস্পতিবার পর্যন্ত বিদ্যানন্দ ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় কোস্ট গার্ড কর্তৃক চাঁদপুরের রাজরাজেশ্বর, হাইমচরের বাংলাবাজার এবং মুন্সিগঞ্জের মেদিনীমন্ডল ও কান্দিপাড়া এলাকার মোট ৬০০ গরীর ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। পাশাপাশি উপকূলীয় অন্যান্য অঞ্চলগুলোতে বিদ্যানন্দ ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় কোস্ট গার্ড কর্তৃক গরীর ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। 

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও