মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৪:৫৭, ১ মে ২০২১

জয়পুরহাটে পাকা ঘর পেল দুইটি অসহায় পরিবার

জয়পুরহাটে পাকা ঘর পেল দুইটি অসহায় পরিবার

জয়পুরহাটে মুজিব বর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন দুইটি পরিবারে মাঝে পাকা ঘর হস্তান্তর করা হয়েছে। শুক্রবার (৩০ এপ্রিল) বিকেলে জয়পুরহাট সদর উপজেলা পন্ডিতপুর এবং পাঁচবিবি উপজেলার খাসবাগুরী গ্রামে বিভাগীয় কমশিনার রাজশাহী এর অর্থায়নে ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত ঘর হস্তান্তর করেন রাজশাহী বিভাগীয় কমশিনার ড.মোঃ হুমাযুন কবীর।

নতুন পাকা ঘর পাওয়া বাউল গোলাম মোস্তফা বলেন, আমি জীবনে কোনো দিন ভাবিনি আমার একটি পাকা ঘর হবে। এতদিন পরিবার পরিজন নিয়ে একটি ঝুপরি ঘরে বসবাস করতাম।

পরিবার সদস্যদের নিয়ে নতুন ঘরে উঠেছেন হামিদা বেগম। তিনি বলেন, নতুন ঘর পাওয়ার কথা তিনি ভাবতেও পারছিলেন না। এখন নতুন ঘর পেয়ে মনে অনেক শান্তি পাচ্ছেন। আগে ঝড়-বৃষ্টির সময় ভয়ে ঘুমুতে পারতেন না। এখন আর সেই ভয়ও থাকবে না।

ঘর হস্তান্তরের সময় জেলা প্রশাসক শরীফুল ইসলাম জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, জয়পুরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সোলায়মান আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত হোসেন, পাঁচবিবি উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনিরুল শহীদ মুন্না, উপজেলা নির্বাহী কর্মকর্তা বরমান হোসেন, পাঁচবিবি পৌর সভার মেয়র হাবিবুর রহমান হাবিব, ভাদসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার হোসেন স্বাধীন উপস্থিত ছিলেন।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও