মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:১৯, ৬ জুন ২০২১

ফরাসি ওপেনে নাদাল-জকোভিচের জয়রথ অব্যাহত

ফরাসি ওপেনে নাদাল-জকোভিচের জয়রথ অব্যাহত

ফরাসি ওপেনের চতুর্থ পর্বে পৌঁছে গেছেন বর্তমান সময়ের দুই সেরা টেনিস তারকা রাফায়েল নাদাল এবং নোভাক জকোভিচ। শনিবার দুজনই সরাসরি সেটে জয় পেয়েছেন। এই নিয়ে ১৬ বার ফরাসি ওপেনের চতুর্থ পর্বে পৌঁছালেন নাদাল।

ক্যামেরন নরিকে ৬-৩, ৬-৩, ৬-৩ ফলে হারিয়েছেন নাদাল। এটা এই স্প্যানিশ তারকার ১০৩তম জয়। ফরাসি ওপেনের তৃতীয় বাছাই নাদাল ১৩ বার ফরাসি ওপেন জিতেছেন। এবারের গ্র্যান্ড স্লাম জিতলে ২১ বার এই খেতাব তার দখলে আসবে।

জয় পেয়েছেন জকোভিচও। ৬-১, ৬-৪, ৬-১ ব্যবধানে তিনি হারিয়ে দিয়েছেন রিকার্ডাস বেরাঙ্কিসকে। এর মাধ্যমে চতুর্থ পর্বে পৌঁছে গেলেন তিনিও। দ্বিতীয়বার ফরাসি ওপেন জয়ের পথে এগিয়ে চলেছেন এই সার্বিয়ান তারকা।

চতুর্থ পর্বে পৌঁছে গিয়েছেন মার্টা কস্টিউক। ৬-১, ৬-২ ফলে জিতেছেন তিনি। ভারভারা গ্রাচেভাকে হারিয়েছেন এই খেলোয়াড়।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও