শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৬:৪০, ১০ মার্চ ২০২১

মানুষকে আর কাঁদা রাস্তায় পা দিতে হবে না: হুইপ স্বপন

মানুষকে আর কাঁদা রাস্তায় পা দিতে হবে না:  হুইপ স্বপন

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, দেশ এগিয়ে যাচ্ছে। গ্রাম পরিণত হয়েছে শহরে। গ্রাম সাজাতে কাজ করছে সরকার গ্রামে গ্রামে বিদুৎ পৌঁছে গেছে, জয়পুরহাট জেলার মানুষকে কাদা রাস্তায় পা দিতে হবে না, এই লক্ষেই আমরা সকল গ্রামীন রাস্তায় কাজ করেছি।

সোমবার বিকেলে জয়পুরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির ৩৬তম সাধারণ সভায় এসব কথা বলেন তিনি। শহরের শিশু উদ্যানে ওই সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

তিনি আরো বলেন, এক শ্রেণীর ব্যবসায়ী আছেন যারা মানবতার কথা চিন্তা না করে শুধু মুনাফা অর্জন করেন। তবে ব্যবসায়ীদের মনে রাখতে হবে, শিল্প ও ব্যবসা প্রতিষ্ঠান খুলে কিছু লোকের চাকরির ব্যবস্থা ও অর্থ উপার্জন যেন তাদের মূল উদ্দেশ্য না হয়।বরং ব্যবসায়ীদের মূল উদ্দেশ্য হতে হবে সামাজিক উন্নয়ন ও জনকল্যাণ।

জয়পুরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আনোয়ারুল হক আনুর সভাপতিতে বক্তব্য রাখেন সংসদ সদস্য এড সামছুল আলম দুদু, , জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, অতিরিক্ত পুলিশ সুপার সাজ্জাদ হোসেন , জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, জয়পুরহাট পৌর সভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, সাবেক মেয়র আব্দুল আজিজ মোল্লা, জয়পুরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ সভাপতি আহসান কবীর এপ্লব সহ সভাপতি মাহাবুব ইসলাম প্রমুখ।

সভায় সংগঠনের বিগত সালের আয় ব্যয়ের হিসাব ও বার্ষিক প্রতিবেদন পেশ করেন চেম্বারের সভাপতি আনোয়ারুল হক আনু। পরে মধ্যাহ্নভোজে অংশ নেন অতিথি ও সদস্যরা।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ