শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৪:৪১, ১৩ মার্চ ২০২১

শেখ হাসিনার মেয়র হতে হলে শেখ হাসিনার মতো হতে হবে- হুইপ স্বপন

শেখ হাসিনার মেয়র হতে হলে শেখ হাসিনার মতো হতে হবে- হুইপ স্বপন

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, শেখ হাসিনার মেয়র হতে হলে তার মতো হতে হবে। বিভিন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচন হবে এই নির্বাচনে নৌকা মার্কা প্রার্থী হতে চান, তাদের উদ্দেশ্যে বলতে চাই- মোটরসাইকেলের বহর দিয়ে ভোট হয় না। সাধারণ মানুষের মন জয় করেন- মানুষ আপনাকে ভোট দেবে।

শুক্রবার বিকালে শহরের রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও হত্যার প্রচেষ্টার প্রতিবাদ এবং জেলার তিনটি পৌর সভার নবনির্বাচিত মেয়রদের গণ-সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, যাদের জন্ম খুনের মধ্য দিয়ে, যাদের চেতনার মধ্যে রক্ত- তারাই জাতির পিতা বঙ্গবন্ধুকে খুন করেছেন। জিয়াউর রহমান শুধু বঙ্গবন্ধু খুনের সাথেই নয়, কারাগারের অভ্যন্তরে জাতীয় চার নেতার হত্যার সাথেও জড়িত।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছেন, তা দেখে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। এ কারণে আওয়ামী লীগের পক্ষে দেশের জনগণ। সম্প্রতি পৌরসভা নির্বাচনে জনগণ আওয়ামী লীগের পক্ষে রায় দিয়েছেন। আর এসব দেখে বিএনপি নেতারা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার প্রতি বিষোদগার করছেন। তাকে হত্যার হুমকি দিচ্ছেন।

রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেন, শেখ হাসিনাকে এর আগে ২১ বার হত্যার চেষ্টা চালানো হয়েছে। কিন্তু মহান সৃষ্টিকর্তা তাকে রক্ষা করেছেন। তাই আমরা শেখ হাসিনাকে হত্যার হুমকিকে বিচলিত নই। বিএনপি পূর্বের ন্যায় আওয়ামী লীগ সরকারকে উৎখাতের চেষ্টা করছে। কিন্তু জনগণ আমাদের পাশে আছেন। বিএনপির এসব অপতৎপরতার দাঁতভাঙা জবাব দেওয়া হবে বলেও ঘোষণা দেন তিনি।

জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেটের সভাপতিত্বে বক্তব্য দেন- কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সোলায়মান আলী, জয়পুরহাট পৌর সভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, কালাই পৌর সভার মেয়র রাবেয়া সুলতানা, আক্কেলপুর পৌরসভার মেয়র শহিদুল আলম চৌধুরী প্রমুখ।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ