মঙ্গলবার   ২৮ মে ২০২৪ || ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত: ১২:১৩, ১০ এপ্রিল ২০২৪

ঈদের একদিন আগেই ফাঁকা উত্তরের মহাসড়ক

ঈদের একদিন আগেই ফাঁকা উত্তরের মহাসড়ক
সংগৃহীত

রাত পোহালেই ঈদ। এর মধ্যেই যেন প্রিয়জনদের কাছে নীড়ে ফিরেছেন উত্তরের মানুষ। যার ফলে গতকাল বিকেল থেকে যানবাহন কমতে থাকা উত্তরবঙ্গের প্রবেশদ্বার সিরাজগঞ্জের মহাসড়ক এখন একদম ফাঁকা হয়ে গেছে। মহাসড়কে নেই আগের সেই কোলাহল, গাড়ির শব্দ ও মানুষের প্রিয়জনদের কাছে ফেরার তারা। মাঝে মাঝে কিছু যানবাহন চলাচল করা ছাড়া মহাসড়ক ফাঁকাই পড়ে থাকছে।

ঈদের আগের দিন বুধবার (১০ এপ্রিল) সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক ঘুরে এমন দৃশ্য দেখা গেছে। 

বুধবার সকাল সোয়া ৯টার দিকে হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম. এ ওয়াদুদ বলেন, হাটিকুমরুল গোলচত্বর এলাকায় গাড়ি নেই বললেই চলে। মাঝেমধ্যে দু-একটি যানবাহন চলাচল করছে। গতকাল বিকেল ৫টার পর থেকেই এই মহাসড়কে যানবাহনের চাপ কমতে শুরু করেছিল। 

তিনি আরও বলেন, এবার সবাই একটু আগে ছুটি পেয়েছেন। এছাড়াও সিরাজগঞ্জে মহাসড়কে যানজট না থাকায় বেশিরভাগ মানুষই ইতোমধ্যে নির্বিঘ্নে বাড়ি চলে গেছেন, এখন অল্পকিছু মানুষ যাচ্ছেন।সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) মো. জাফর উল্লাহ রুবেল ঢাকা পোস্টকে বলেন, মহাসড়কে যানবাহন নেই বললেই চলে। মাঝে মাঝে অল্পকিছু গাড়ি চলাচল করছে। বাকি সময় মহাসড়ক ফাঁকাই থাকছে। এবারে সিরাজগঞ্জের মহাসড়কে কোনো ভোগান্তি না থাকায় সবাই আগেই পৌঁছে গেছেন। এবারে অনেকটা স্বস্তির ঈদযাত্রা হয়েছে। 

সর্বশেষ

জনপ্রিয়