মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ || ১০ আষাঢ় ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত : ১২:০৫, ১৪ মে ২০২৪

দেখতে হুবহু যশের মতো! প্রথমবার ছেলে ঈশানের মুখ দেখালেন নুসরাত

দেখতে হুবহু যশের মতো! প্রথমবার ছেলে ঈশানের মুখ দেখালেন নুসরাত
সংগৃহীত

টালিউডের পরিচিত মুখ নুসরাত জাহান। তার একাধিক সিনেমা পেয়েছে দর্শকের ভালোবাসা। মা দিবস কেন্দ্র করে এবারে টক অব দ্য টাউন অভিনেত্রী। ২০২১ সালে প্রথম সন্তানের মা হন নুসরাত। সন্তানের খবর জানালেও তার মুখ দেখাননি অভিনেত্রী। অবশেষে সেই সন্তানের মুখ তিন বছর পর প্রকাশ্যে আনলেন নুসরাত।

ভারতীয় সংবাদপত্রের প্রতিবেদন থেকে জানা যায়, নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ না হতেই যশ দাশগুপ্তর সঙ্গে প্রেমে জড়ান নুসরাত। এর এক বছর পর সন্তানের মা হন তিনি। ছেলে ইশানকে জন্মের পর ক্যামেরার সামনে আনেননি এই অভিনেত্রী। মা দিবসে প্রথম সামনে এল ইশানের ছবি।

সাদা টি শার্ট পরে মায়ের কোলে বসা ছোট্ট ঈশান। নেটিজেনদের অনেকেই বলছেন বাবা যশের হুবহু ফটোকপি ছেলে। কেক কেটে মা এবং ছেলের সঙ্গে মা দিবস পালন করেছেন নুসরাত।

এর আগে ৫ মে অভিনেত্রী কোয়েল মল্লিকের ছেলের জন্মদিনে উপস্থিত ছিলেন নুসরাত ও তার ছেলে ঈশান। সেখানে ক্যামেরায় ধরা পড়েছে ঈশান। সেই ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছিল। তবে এবার প্রথম দেখা গেল তার স্পষ্ট ছবি।

করোনা লকডাউন চলাকালীন ২০২১ সালে জানা যায় নুসরাত অন্তঃসত্ত্বা। সেই সময় পিতৃ পরিচয় নিয়ে ওঠে প্রশ্ন। কারণ তখনও স্বামী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ হয়নি নুসরাতের।যেই আলোচনা থামিয়ে দেন যশ। পুরো সময়ই অভিনেত্রীর পাশে ছিলেন অভিনেতা।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ

সর্বশেষ